নিজেকে আন্তর্জাতিক তারকা দাবি করছেন জায়েদ খান

প্রকাশিত: ২৩ মে, ২০২৪ ১২:৪৭:৫০

নিজেকে আন্তর্জাতিক তারকা দাবি করছেন জায়েদ খান

প্রজন্ম ডেস্ক: আলোচনার শেষ নেই জায়েদ খানকে নিয়ে। তবে সে সবে কান না দিয়ে নিজের কাজেই ব্যস্ত ঢাকাই সিনেমার এই অভিনেতা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিজের কাজের নানান খবর দেন তিনি। এবারে জেমসের সঙ্গে একটি পোস্ট করে ব্যাপক আলোচনায় আছেন জায়েদ। লন্ডন উড়াল দিয়েছেন জায়েদ খার আর তার সঙ্গে ছিলেন দেশের আছেন জনপ্রিয় সংগীতশিল্পী নগর বাউল জেমস।

আগামী ২৬-২৭ মে লন্ডনে ‘বাংলাদেশ ফেস্টিভাল লন্ডন’অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে গান গাইবেন জেমস এবং উপস্থাপনা করবেন জায়েদ খান। বুধবার (২২মে) সকালে লন্ডনের উদ্দেশে রওনা দেন জেমস ও জায়েদ খান। ক্যাপশনে জায়েদ খান লিখেছেন, ‘লন্ডন কলিং’। 

‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ আয়োজনে অংশ নেয়া প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমে জায়েদ খান বলেন, আমি এখন শুধু দেশের দর্শকদের জন্য না। বিদেশেও প্রচুর ভক্ত তৈরি হয়েছে। তাদের ভালোবাসা নিতে ও দিতে আমাকে দেশের বাইরে নিয়মিত যেতে হচ্ছে। সেখানে গিয়ে দর্শকদের যে ভালোবাসা পাচ্ছি, তা অতুলনীয়। তাদের ভালোবাসা দেখে মনে হচ্ছে, আমি এখন আন্তর্জাতিক তারকা হয়ে গেছি।জেমসের প্রসঙ্গে টেনে জায়েদ খান বলেন, আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আমার উপস্থাপনায়। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। দেশে ফিরে আবার সিনেমা ও শোয়ের কাজ করব। সব মিলিয়ে ব্যস্ততা বেশ উপভোগ করছি।কিছুদিন আগেই অস্ট্রেলিয়ার একটি অনুষ্ঠানে অংশ নিয়ে দেশে ফিরেছিলেন জায়েদ খান। সেবার তার সঙ্গে ছিলেন নুসরাত ফারিয়া। দেশ-বিদেশ মিলিয়ে ব্যস্ততায় কাটছে জায়েদের সময়। অন্যদিকে সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটি অভিনেতা জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দিয়েছে। এর আগে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ দায়িত্ব পালনকালে চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছিল।



প্রজন্মনিউজ২৪/ ই মি

এ সম্পর্কিত খবর

১৮ জন কৃষক ও ১৭ জন শ্রমিককে গুলি করে হত্যা করেছেন খালেদা জিয়া: শেখ হাসিনা

কাশ্মীরে সশস্ত্র হামলা সামলাতে কড়া নির্দেশ মোদির

ঘোড়াঘাটে উপজেলা পরিষদের নব নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে প্রথম মাসিক সভা

পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু আজ

বগুড়ায় এবার গরুর বাজার মন্দা, মাঝারি আকারের চাহিদা বেশি

ধামরাইয়ে অটোরিকশা চালক হত্যার ঘটনায় ৪ আসামী গ্রেফতার

যুদ্ধবিরতি চুক্তি প্রক্রিয়া ‘শেষ’ করতে চাওয়ার ঘোষণার মধ্যে মারাত্মক যুদ্ধ পরিস্থিতিতে ফিলিস্তিনি ভূখন্ড কাঁপছে

আর্জেন্টিনায় প্রেসিডেন্ট হাভিয়ার মিলেইর প্রস্তাবিত অর্থনৈতিক সংস্কারের প্রতিবাদে রাজপথে তীব্র বিক্ষোভ চলছে

বিশ্বব্যাপী রেকর্ড ১২ কোটি মানুষ জোরপূর্বক বাস্তুচ্যুত

প্রেসিডেন্টের সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ