বাংলাদেশে আসছেন কুরুলুস উসমানের নায়ক

প্রকাশিত: ১৭ মে, ২০২৪ ০৩:৪২:৫৫ || পরিবর্তিত: ১৭ মে, ২০২৪ ০৩:৪২:৫৫

বাংলাদেশে আসছেন কুরুলুস উসমানের নায়ক

নিউজ ডেস্ক: বাংলা ভাষায় ডাবিং করা জনপ্রিয় তুরস্কের সিরিজ ‘কুরুলুস উসমান’ ও ‘সুলতান সুলেমান’। এর মধ্যে ‘কুরুলুস উসমান’–এর বিশেষ আকর্ষণ নায়ক বুরাক অ্যাজিভিট, নাম নয়, উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমান হিসেবেই বাংলাদেশে তাঁর তুমুল জনপ্রিয়তা। সবার পছন্দের এই নায়ক আসছেন বাংলাদেশে।
বাংলাদেশে আসার ঘোষণাটি নায়ক নিজের মুখেই দিয়েছেন। বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় দ্রুতই বাংলাদেশ সফরের ঘোষণা দেন অভিনেতা বুরাক অ্যাজিভিট। ভিডিওতে বাংলাতেও কথা বলতে দেখা গেছে তাঁকে।

বলেন, ‘সালাম বাংলাদেশ, কেমন আছেন আপনারা? খুব শিগগিরই আপনাদের সঙ্গে দেখা হবে।’ একটি বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই বাংলাদেশে আসছেন বুরাক অ্যাজিভিট। কবে আসছেন, যদিও সে বিষয়ে কোনো দিনক্ষণ জানাননি এই অভিনেতা।

বুরাক অ্যাজিভিট তুরস্কের অভিনেতা। উসমানি সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয়তা তাঁর। পাশাপাশি সুলতান সুলেমান সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত বুরাক। সিরিজে তাঁর প্রেমে পড়েন সুলতান সুলেমানের মেয়ে মিহরিমাহ সুলতান। কিন্তু বালিবের কাছে প্রত্যাখ্যাত হয়েছিলেন মিহরিমাহ সুলতান। এই দুটি সিরিজের কারণে রাতারাতি জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান বুরাক।

সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্ত-অনুসারীর সংখ্যা অনেক। বুরাক অ্যাজিভিটের জন্ম ১৯৮৪ সালে দক্ষিণ-পূর্ব তুরস্কের ইস্তাম্বুলে। অভিনেতা ও মডেল বুরাক অ্যাজিভিট তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদে পড়ালেখা করেছেন। স্নাতক করেছেন ফটোগ্রাফি নিয়ে।


প্রজন্মনিউজ২৪/এহশ

এ সম্পর্কিত খবর

আমাকে শেখাবেন না বললেন মমতা

সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন আজ

সেনাবাহিনীর সাঁজোয়া যান নিয়ে বিতর্ক

দেড় ঘণ্টা পর আর্জেন্টিনার গোল বাতিল, অবিশ্বাস্য বললেন মেসি

ছাত্রলীগ-যুবলীগকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণার দাবি প্রসঙ্গে যা বললেন মার্কিন সরকারের মূখপাত্র

সাময়িকভাবে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক

বাড্ডায় বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশের রাবার বুলেট ও শিসার গুলিতে আহত অনেক

মালায়েশিয়ার আবাসিক হলের শিক্ষার পরিবেশ ও বাংলাদেশের শিক্ষা অঙ্গন।

আন্দালনরত শিক্ষার্থীদের হত্যা, ৫ দলীয় বামজোটের নিন্দা

ছাত্রদের পক্ষে যা বললেন তামিম-আফিফর সহ বিভিন্ন ক্রিকেটার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ