বাংলাদেশে আসছেন কুরুলুস উসমানের নায়ক

প্রকাশিত: ১৭ মে, ২০২৪ ০৩:৪২:৫৫ || পরিবর্তিত: ১৭ মে, ২০২৪ ০৩:৪২:৫৫

বাংলাদেশে আসছেন কুরুলুস উসমানের নায়ক

নিউজ ডেস্ক: বাংলা ভাষায় ডাবিং করা জনপ্রিয় তুরস্কের সিরিজ ‘কুরুলুস উসমান’ ও ‘সুলতান সুলেমান’। এর মধ্যে ‘কুরুলুস উসমান’–এর বিশেষ আকর্ষণ নায়ক বুরাক অ্যাজিভিট, নাম নয়, উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমান হিসেবেই বাংলাদেশে তাঁর তুমুল জনপ্রিয়তা। সবার পছন্দের এই নায়ক আসছেন বাংলাদেশে।
বাংলাদেশে আসার ঘোষণাটি নায়ক নিজের মুখেই দিয়েছেন। বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় দ্রুতই বাংলাদেশ সফরের ঘোষণা দেন অভিনেতা বুরাক অ্যাজিভিট। ভিডিওতে বাংলাতেও কথা বলতে দেখা গেছে তাঁকে।

বলেন, ‘সালাম বাংলাদেশ, কেমন আছেন আপনারা? খুব শিগগিরই আপনাদের সঙ্গে দেখা হবে।’ একটি বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই বাংলাদেশে আসছেন বুরাক অ্যাজিভিট। কবে আসছেন, যদিও সে বিষয়ে কোনো দিনক্ষণ জানাননি এই অভিনেতা।

বুরাক অ্যাজিভিট তুরস্কের অভিনেতা। উসমানি সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয়তা তাঁর। পাশাপাশি সুলতান সুলেমান সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত বুরাক। সিরিজে তাঁর প্রেমে পড়েন সুলতান সুলেমানের মেয়ে মিহরিমাহ সুলতান। কিন্তু বালিবের কাছে প্রত্যাখ্যাত হয়েছিলেন মিহরিমাহ সুলতান। এই দুটি সিরিজের কারণে রাতারাতি জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান বুরাক।

সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্ত-অনুসারীর সংখ্যা অনেক। বুরাক অ্যাজিভিটের জন্ম ১৯৮৪ সালে দক্ষিণ-পূর্ব তুরস্কের ইস্তাম্বুলে। অভিনেতা ও মডেল বুরাক অ্যাজিভিট তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদে পড়ালেখা করেছেন। স্নাতক করেছেন ফটোগ্রাফি নিয়ে।


প্রজন্মনিউজ২৪/এহশ

এ সম্পর্কিত খবর

১৮ জন কৃষক ও ১৭ জন শ্রমিককে গুলি করে হত্যা করেছেন খালেদা জিয়া: শেখ হাসিনা

প্রেসিডেন্টের সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ

মর্টারশেল ও গোলাগুলিতে ফের আতঙ্ক মিয়ানমার সীমান্তে

শিশুদেরকে দেশীয় ফল খাওয়ার প্রতি উৎসাহিত করতে হবে : লায়ন গনি মিয়া বাবুল

রাসেলস ভাইপার: সময়ের আলোচিত এক বিষধর সাপ

ঢাকায় কূটনৈতিক মিশন প্রতিষ্ঠার জন্য, অনুরোধ উজবেকিস্তানকে 

আবাসিক হোটেল থেকে সাবেক বন কর্মকর্তার লাশ উদ্ধার

মান্দায় গ্রাম আদালত বিষয়ে দ্বিমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে ওরাও

ফিলিস্থিনের গাজা থেকে কেউ হজে অংশ নিতে পারেনি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ