‘পুনর্জন্ম’র প্রযোজক রূহানের মৃত্যু ঘিরে রহস্য

প্রকাশিত: ১২ মে, ২০২৪ ০৩:০৭:৩৬

‘পুনর্জন্ম’র প্রযোজক রূহানের মৃত্যু ঘিরে রহস্য

অনলাইন ডেস্ক: রাজধানীর পূর্ব রায়েরবাজার এলাকার একটি মেস থেকে তরুণ প্রযোজক মাসুদুল মাহমুদ রূহানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রূহানের মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে।  কেন আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি সেই উত্তর খুঁজছে পরিবার, সহপাঠী ও সহকর্মীরা। পরিবার সূত্র বলছে  তথ্য বলছে প্রথম বিয়ের কয়েক মাসের মধ্যে বিচ্ছেদ হয় রূহানের। পরে ২০২০ সালে সম্পর্ক করে বিয়ে করেন শামু আজাদ নামে এক তরুণীকে। ওই বিয়ের অনুষ্ঠানেই স্ট্রোক করে মারা যান রূহানের মা।

গত বুধবার (৮মে) রাতে মোহাম্মদপুর এলাকার একটি বাসা থেকে রূহানের মরদেহ উদ্ধার করে পুলিশ। ছেলের মৃত্যুর ঘটনায় অপমৃত্যুর (ইউডি) মামলা করেছেন তার বাবা জোবাইদুল ইসলাম মুকুল।

রূহানের বাবা একটি সংবাদমাধ্যমে বলেন, কোনোদিন ছেলের বাসায় যাওয়া হয়নি আমার। প্রতিদিন ফোনে কথা হতো। এছাড়া স্ত্রীকে নিয়ে কোনো অশান্তির কথা রূহান আমাকে বলেনি। আমার এক ছেলে আর এক মেয়ে। বিয়ের পর থেকেই ওরা নিজের মতো করে থাকে।  

রূহানের সহকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, স্ত্রী শামুর সঙ্গে তার সম্পর্ক ভালো ছিল না। স্ত্রীর উচ্ছৃঙ্খল জীবন-যাপনের ব্যয় বহন করতে না পেরেই হয়ত এ পথ বেছে নিয়েছেন রূহান। তিনি প্রায়ই বলতেন, মানুষ কেন আত্মহত্যা করে। তার স্ত্রী  প্রায়ই আত্মহত্যার হুমকি দিয়ে বাসা থেকে বের করে দিতেন বলে জানিয়েছে রূহানের সহকর্মী ও বন্ধুরা। সর্বশেষ মৃত্যুর ২০ দিন আগেও তাকে বাসা থেকে বের করে দেওয়া হয়েছিল।

 এ বিষয়ে হাজারীবাগ থানার ওসি নূর মোহাম্মদ বলেন, রূহানের স্ত্রী তালাক দেওয়ায় আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তার স্ত্রী পুলিশকে তালাক কপি দেখিয়েছেন। ঘটনা তদন্ত করা হচ্ছে। 

রূহানের খালাতো ভাই মনজুরুল হাসান অলি জানান, গত দুই থেকে আড়াই বছর আগে বিয়ে করেন রুহান। স্ত্রী নিয়ে রায়েরবাজার শেরেবাংলা রোডে থাকতেন। তবে কারোর সঙ্গে সেভাবে তাঁর যোগাযোগ ছিল না। মাসখানেক আগে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে হতাশাগ্রস্ত ছিলেন রূহান। ডিভোর্সের কিছুদিন আগ থেকে মেসে থাকা শুরু করেন। 

‘রেডরাম’ ওয়েব ফিল্মটি প্রযোজনা করেছেন রূহান। এ ছাড়া ‘পুনর্জন্ম’, ‘চম্পা হাউজ’, ‘শুক্লপক্ষ’, ‘দ্য সাইলেন্স’, ‘আরারাত’র মতো জনপ্রিয় নাটক-সিরিজের নির্বাহী প্রযোজক তিনি।


প্রজন্মনিউজ২৪/এএন

এ সম্পর্কিত খবর

রাইসির মৃত্যুতে বৃহস্পতিবার রাষ্ট্রিয় শোক পালন করবে বাংলাদেশ

নানা ঘটনার মধ্যদিয়ে ইরানের নতুন প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার?

রাইসিকে উদ্ধারে যুক্তরাষ্ট্রের কাছে সহায়তা চেয়েছিল ইরান

ইরানি প্রেসিডেন্টের মৃত্যু ও সৌদি বাদশাহর স্বাস্থ্য উদ্বেগে বেড়েছে তেলের দাম

মোখবারকে প্রেসিডেন্টের দায়িত্ব দিলেন খামেনি

ইরানের ভবিষ্যৎ প্রেসিডেন্ট কে হতে পারে?

রাইসির মৃত্যুতে এখন পর্যন্ত মধ্যপ্রাচ্যের আঞ্চলিক নেতারা যা বললেন

প্রেসিডেন্ট ইব্রাহিমকে কি হত্যা করা হয়েছে?

রাইসির মৃত্যুতে যা বললেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী নিহত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ