নাফ নদীতে মিয়ানমার নৌবাহিনীর গুলিতে দুই বাংলাদেশি জেলে আহত

প্রকাশিত: ২১ এপ্রিল, ২০২৪ ০৪:১৮:১৮

নাফ নদীতে মিয়ানমার নৌবাহিনীর গুলিতে দুই বাংলাদেশি জেলে আহত

অনলাইন ডেস্ক: মাছ ধরে সাগর থেকে ফেরার পথে মিয়ানমারের নৌবাহিনীর ছোড়া গুলিতে কক্সবাজারের টেকনাফের দুই জেলে আহত হয়েছেন। আহতদের একজনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অপরজনকে গুরুতর অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গোপসাগরের নাফ নদীর মোহনায় নাইক্ষ্যংদিয়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি।

আহত জেলেরা হলেন উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ উত্তরপাড়ার আলী আহমদের ছেলে মোহাম্মদ ইসমাইল (২০) ও দক্ষিণপাড়ার সিদ্দিক আহমদের ছেলে মোহাম্মদ ফারুক (২৫)।

আহত জেলে মোহাম্মদ ইসমাইল জানান, চার দিন আগে ট্রলার নিয়ে তাঁরা ৯ জন মাঝি-মাল্লা সাগরে মাছ ধরতে যান। আজ সকালে ফেরার পথে সমুদ্রসীমায় মিয়ানমারের অংশ থেকে মিয়ানমার নৌবাহিনীর একটি জাহাজ তাঁদের সংকেত দেয় এবং তাদের দিকে যেতে বলে। ওটা মিয়ানমারের জলসীমা হওয়ায় তাঁরা শাহ্পরীর দ্বীপের দিকে চলে আসতে থাকেন। এ সময় পরপর গুলি বর্ষণ করে। এতে দুজন গুলিবিদ্ধ হন। অন্যরা অক্ষত রয়েছেন।

টেকনাফ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রনয় রুদ্র জানান, আহতদের মধ্যে ইসমাইল সামান্য আহত। তাঁকে টেকনাফে চিকিৎসা দেওয়া হচ্ছে। অপরজন ফারুকের হাত ও পায়ে তিনটি গুলি লেগেছে। তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি মুহাম্মদ ওসমান গণি জানান, এফবি মায়ের দোয়া নামের একটি মাছ ধরার ট্রলার সাগর থেকে কূলে ফেরার সময় মিয়ানমারের একটি জাহাজ থেকে গুলি ছোড়া হয়। এতে দুই জেলে আহত হন।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ