পবিপ্রবিতে বিজনেস প্রিমিয়ার লীগের শিরোপা মার্ভেলাস মার্কেটিং

প্রকাশিত: ০৪ মার্চ, ২০২৪ ১০:২১:৩৭

পবিপ্রবিতে বিজনেস প্রিমিয়ার লীগের শিরোপা মার্ভেলাস মার্কেটিং

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) বিজনেস প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ মার্চ) বিকেল ৫টা৩০ মিনিটে পবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে উক্ত পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় একই স্থানে দুপুর ২টায় এইএস স্পার্টানস এবং মার্ভেলাস মার্কেটিং এর মধ্যকার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় এইএস স্পার্টানসকে ১৪ রানের ব্যবধানে হারিয়ে শিরোপা নিজেদের ঘরে তুলেছে গত সিজনের চ্যাম্পিয়ন দল মার্ভেলাস মার্কেটিং।শুরুতে টসে জিতে এইএস স্পার্টানসকে ফিল্ডিংয়ে পাঠায় মার্ভেলাস মার্কেটিং। প্রথমে ব্যাট করতে নেমে ১২৯ রানের চ্যালেন্জিং টার্গেট দেয় মার্ভেলাস মার্কেটিং। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১১৪ রান করতে সমর্থ হয় এইএস স্পার্টানস।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর  ড. আবুল বাশার খান। প্রধান অতিথির বক্তব্যে তিনি  বলেন, খেলায় হার-জিত সবসময় থাকবে, কিন্তু হার-জিতকে পার করে মূলত বিনোদন ও শরীরচর্চার মাধ্যম হিসেবে খেলাধুলাকে গ্রহণ করতে হবে। এসময় তিনি খেলা সংশ্লিষ্ট সকলকে এবং আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান এমন সুন্দর আয়োজন করার জন্য, অভিনন্দন জানান চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে এবং  রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে পদক ও ট্রফি তুলে দেন।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি এমএসটি স্ট্রাইকার্স ও মার্ভেলাস মার্কেটিং'র  খেলার মধ্য দিয়ে  পর্দা উঠেছিলো বিজনেস প্রিমিয়ার লীগ-২০২৪'র।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

এ সম্পর্কিত খবর

শরীয়তপুরে জামাতে নামাজ প্রতিযোগিতায় পুরস্কৃত হলেন ২৫ কিশোর

ইরাকে সমকামি সম্পর্কে জড়ালে ১৫ বছরের সাজা

জমকালো আয়োজনে সমাপ্ত হলো ক্লারিওন কল ম্যাথ অলিম্পিয়াড ২০২৪ পুরষ্কার বিতরণ

চরম গরমে ট্রাফিক পুলিশের মাথায় এসি লাগানো হেলমেট!

নিউইয়র্কে দুর্বৃত্তের গিুলিতে দুই বাংলাদেশি নিহত

পাকিস্তানের বেলুচিস্তানে ব্যাপক বৃষ্টি, ২২ জনের মৃত্যু

বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে কুকি-চিনের ২ সন্ত্রাসী নিহত

আসতে পারে বিশ্বজুড়ে বোয়িং ড্রিমলাইনার না ওড়ানোর সিদ্ধান্ত 

ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করায় ২ বিএনপি নেতা বহিষ্কার

বৃষ্টির জন্য বশেমুরবিপ্রবিতে ইসতিসকার নামাজ আদায়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ