নবীণ বরনকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী, ২০২৪ ০৪:৫৫:১২ || পরিবর্তিত: ১২ ফেব্রুয়ারী, ২০২৪ ০৪:৫৫:১২

নবীণ বরনকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

নোবিপ্রবি প্রতিনিধি 

১১ ফেব্রুয়ারি ( রবিবার)  মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল,নোয়াখালী ৪৩ তম ব্যাচের নবীণ বরন আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ। উক্ত অনুষ্ঠানে নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ গ্রুপে সংঘর্ষে ১৫ ছাত্রলীগ কর্মী আহত হয়।

সরজমিনে গিয়ে সংগৃহীত তথ্যমতে গত কয়েকবছর নোয়াখালী সরকারি ম্যাটসে  ছাত্রলীগের কমিটি না থাকলেও বিভিন্ন গ্রুপিংয়ের মাধ্যমে নিজেদের  আধিপত্য ধরে রেখেছে সংগঠনের কিছু কর্মী  । গ্রুপিং জনিত সংঘর্ষ  ছাড়া বিভিন্ন সময়ে জুনিয়র ছাত্রদের রাতভর নির্যাতন এবং  ছাত্রীদের ইভটিজিং করার মতো ঘটনা ঘটছে  বলে অভিযোগ করে নাম প্রকাশে অনিচ্ছুক বিভিন্ন শিক্ষার্থী  । সরকারি ম্যাটস ক্যাম্পাস ছাত্রলীগের নেতা পরিচয়দানকারী আলী,সৌরভ, রফিউল্লাহ,হাসিফ,মুকুল,শিমুল,সাজ্জাদ  কয়েকজনের নামে বিভিন্ন সময়ে জুনিয়র নির্যাতনের কারনে অফিসে লিখিত অভিযোগ  দিলেও ম্যাটস প্রশাসন কোন দৃষ্টান্তমূলক বিচার না করায় এমন পরিস্থিতির পুনরাবৃত্তি ঘটছে বলে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে অভিযোগ রয়েছে। 

উক্ত  ঘটনার কারনে সাধারণ ছাত্রদের মধ্যে ভয় ও আতংক বিরাজ করছে। ভয়ে ও আতঙ্কে কিছু ছাত্রদের  হোস্টেল ছেড়ে চলে যেতে দেখা গেছে ।উক্ত ঘটনায় আমাদের প্রতিনিধি ম্যাটস অধ্যক্ষ ডা. হাবিবুর রহমান এর সাথে মুঠোফোনে  যোগাযোগ  করার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।


প্রজন্ম নিউজ২৪/ টিএইচ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ