ইসলামাবাদে ১৪৪ ধারা জারি

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী, ২০২৪ ০৩:৩৯:২৬

ইসলামাবাদে ১৪৪ ধারা জারি

অনলাইন সংস্করন: পাকিস্তানের জাতীয় নির্বাচনের ফলাফল জেরে বিক্ষোভ ও সহিংসতা ছড়িয়ে পড়ার আশঙ্কায় ১৪৪ ধারা জারি করা হয়েছে  রাজধানী ইসলামাবাদে।

পুলিশের হুঁশিয়ারি—শহরটিতে যেকোনো ধরনের ‘অবৈধ সমাবেশ’-হলে কঠোর হস্তে দমন করা হবে।
ইসলামাবাদ পুলিশ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সের এক পোস্টে বলেছে, শহরে ১৪৪ জারি করা হয়েছে। অবৈধ সমাবেশের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, নির্বাচন কমিশন ও অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের আশপাশে অবৈধ সমাবেশে উসকানি দিচ্ছে কিছু লোক। উল্লেখ্য যে, সমাবেশে প্ররোচনা দেওয়াও অপরাধ। আইনের মধ্যে থেকে শান্তিপূর্ণ প্রতিবাদ করা সবার অধিকার। কিন্তু, প্রতিটি বেআইনি কাজের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

বিবৃতিতে আরও জানা যায়, আইন মেনে চলা সবার কর্তব্য। নাগরিকদের বেআইনি কর্মকাণ্ডে অংশ না হওয়ার জন্য অনুরোধ করা হলো। ইসলামাবাদ ক্যাপিটাল পুলিশের সর্বোচ্চ অগ্রাধিকার হিসেবে শহরের সর্বোচ্চ আইন-শৃঙ্খলা বজায় থাকবে বলে আশ্বস্ত করেন পুলিশ ।


প্রজন্মনিউজ২৪/এএন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so' - /opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: