আলোচিত অমিতাভ সাহা হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০২৩ ০৩:২১:১৯ || পরিবর্তিত: ১২ সেপ্টেম্বর, ২০২৩ ০৩:২১:১৯

আলোচিত অমিতাভ সাহা হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে আলোচিত অমিতাভ সাহা হত্যা কান্ডের সাথে জড়িত প্রধান আসামি রাজলুক ওরফে রাজুকে গ্রেফতার করেছে পুলিশ ।
রবিবার (১০ সেপ্টম্বর) রাতে মেহেরপুর জেলার ভারতীয় সীমান্ত থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রাজলুক সদর উপজেলার হাটগোপালপুর এলাকার মুনাব্বর হোসেনের ছেলে।

সোমবার (১১ সেপ্টেম্বর)  বিকালে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঝিনাইদহের ভারপ্রাপ্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া। সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ৩ সেপ্টেম্বর শহরের ধোপাঘাটা ব্রিজ এলাকা থেকে অমিতাভ সাহার অর্ধগলিত বস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী তিশা নন্দী বাদী হয়ে রাজলুক হোসেন ওরফে রাজুকে প্রধান আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ পরিপ্রেক্ষিতে পুলিশের একাধিক টিম হত্যার রহস্য উদঘাটন ও আসামীদের ধরতে অভিযান শুরু করে। সর্বশেষ গতকাল রাতে মেহেরপুরের ভারতীয় সীমান্ত থেকে আসামি রাজলুক ওরফে রাজুকে গ্রেফতার করা হয়।

তবে মামলার অধিকতর তদন্তের স্বার্থে হত্যার রহস্য এখন বলা যাচ্ছে না বলে জানান তিনি। আসামিকে আদালতে প্রেরন করা হবে। তারপর পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হবে। আদালত রিমান্ড মঞ্জর করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে। ঝিনাইদহ সদর সার্কেল মীর আবিদুর রহমান বলেন, প্রকৃত আসামী ছাড়া কাউকে হয়রানি করা হবে না। প্রকৃত ভাবে যারা হত্যার সাথে জড়িত তাদেরকেই গ্রেফতার করা হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান,
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা, জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহীন উদ্দিনসহ বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা।


প্রজন্মনিউজ/এমটি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ