দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে সুখবর পেলো বাংলাদেশ

প্রকাশিত: ১০ জুন, ২০২৪ ০৩:৫৮:৫৪

দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে সুখবর পেলো বাংলাদেশ

নিজস্ব প্রতিনিধি: বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে খেলার সময় চোট পেয়েছিলেন শরিফুল ইসলাম। সেই চোট কাটিয়ে আবারও অনুশীলনে ফিরেছেন তিনি। বাংলাদেশ দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেছেন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফিট শরিফুলকে পাওয়ার ব্যাপারে আশাবাদী তিনি।

নিউইয়র্কের নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে আজ দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে টাইগাররা। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মাঠে গড়াবে এই ম্যাচটি। বিশ্বকাপের আগে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছিল বাংলাদেশ। সেই ম্যাচে বোলিংয়ে করার সময় ফিরতি ক্যাচ নিতে গিয়ে হাতে ব্যথা পান শরিফুল। বাম হাতে পরে ৬টি সেলাই করা হয়। খেলতে পারেননি শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে। এমনকি শঙ্কা জাগে দক্ষিণ আফ্রিকা ম্যাচ খেলা নিয়েও।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে গতকাল হাথুরুসিংহে বলেন, 'শরিফুল আজকে বোলিং করেছে। আজকে সে অনেকটাই ফিট। যদিও আরও ফিট হওয়া বাকি আছে। তার বোলিংও ভালো। সে কোনও স্টিচ ছাড়া আজ বোলিং করছে। আমি আশা করছি আজকের  পর থেকে সে সিলেকশানের জন্য এভেইলএভেল হবে।'

১০ জুন ফেসবুক পেইজে শরিফুলের অনুশীলনের ছবি প্রকাশ করেছে বিসিবি। যেখানে তার বোলিংয়ে ফেরাকে 'স্বস্তি' বলছে টাইগার ক্রিকেট বোর্ড। সংস্থাটি লিখেছে, 'মাত্র এক সপ্তাহ আগে বোলিং হাতে চোট পাওয়ার পর শরিফুল ইসলাম পূর্ণ অনুশীলনে ফিরে আসায় স্বস্তি।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন পেসার তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও তানজিম হাসান সাকিবকে নিয়ে একাদশ সাজায় বাংলাদেশ। যদি শরীফুল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেন, সেক্ষেত্রে একাদশ থেকে বাদ পড়তে পারেন তানজিম হাসান সাকিব।  


প্রজন্মনিউজ২৪/আরাফাত

এ সম্পর্কিত খবর

১৮ জন কৃষক ও ১৭ জন শ্রমিককে গুলি করে হত্যা করেছেন খালেদা জিয়া: শেখ হাসিনা

সেন্টমার্টিন নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

তিস্তার পানি হুহু করে বাড়ছে, আতঙ্কে নদীপাড়ের মানুষ

সিলেটে অস্ত্রের মুখে চিনি লুট, ছাত্রলীগ নেতাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

আগামীকাল থেকে খুলছে বেনজীরের সাভানা পার্ক

পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু আজ

যুদ্ধবিরতি চুক্তি প্রক্রিয়া ‘শেষ’ করতে চাওয়ার ঘোষণার মধ্যে মারাত্মক যুদ্ধ পরিস্থিতিতে ফিলিস্তিনি ভূখন্ড কাঁপছে

বিশ্বব্যাপী রেকর্ড ১২ কোটি মানুষ জোরপূর্বক বাস্তুচ্যুত

প্রেসিডেন্টের সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ

পুলিশ জঙ্গি-সন্ত্রাসীদের থেকে একধাপ এগিয়ে : আইজিপি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ