আজ রাতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি বাংলাদেশ

প্রকাশিত: ১০ জুন, ২০২৪ ১১:০৯:৫৬

আজ রাতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি বাংলাদেশ


নিজস্ব প্রতিনিধি: চলতি টি২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ২ উইকেটের রোমাঞ্চর জয়ের স্বাদ পায় বাংলাদেশ দল। জয় নিয়ে টুর্নামেন্ট শুরু করতে পারলেও, ব্যাটিং নিয়ে উদ্বেগ আছে টাইগার শিবিরে। তবে প্রথম ম্যাচ থেকে পাওয়া পূর্ণ দুই পয়েন্ট দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাড়তি অনুপ্রেরণা জোগাচ্ছে বাংলাদেশ দলকে। যদিও টি২০তে এখন পর্যন্ত প্রোটিয়াদের বিপক্ষে আট ম্যাচ খেলে কোনো জয় নেই টাইগার শিবিরের।

কিন্তু এবার হারের বৃত্ত ভাঙতে আত্মবিশ্বাসী নাজমুল হোসেন শান্তর দল বাংলাদেশ। এমন এক সমীকরণকে সামনে রেখে আজ সোমবার টি২০ বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেট খেলার আশা করছে বাংলাদেশ। আজ বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হবে ম্যাচটি। বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস ও গাজী টিভি।

শ্রীলংকার বিপক্ষে জয়টা সবার আগে প্রয়োজন ছিল সেটাই হয়েছে। ১২৫ রান তাড়া করে যেভাবে জেতা উচিত সেটা অবশ্য হয়নি। বাংলাদেশ দলের সেই বিশাল চাপ এখন নেই। সুপার এইটে যেতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যে জিততেই হবে এমন সমীকরণ অন্তত নেই। তবুও জয়ের ধারাবাহিকতা ধরে রেখে প্রোটিয়াদের হারাতে পারলে গ্রুপ সেরা হয়ে পরের রাউন্ডে যাওয়ার সুযোগ থাকবে বাংলাদেশের। একদিন আগে ডালাসে লংকানদের হারিয়ে বিমান ধরে শনিবার সকালে নিউইয়র্কে নেমেছে বাংলাদেশ দল। বিশ্রাম নেওয়ার সুযোগ নেই। আজই যে প্রতিপক্ষ প্রোটিয়ারা। নিউইয়র্কের উইকেটের চরিত্র ও প্রথম ম্যাচে জয়ের আত্মবিশ্বাস কাজে লাগতে পারলে নাজমুল হোসেনদের ভালো সুযোগই আছে।


প্রজন্মনিউজ২৪/আরাফাত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ