বগুড়ায় নির্বাচনী দায়িত্ব পালন করতে গিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

প্রকাশিত: ০৬ জুন, ২০২৪ ০৭:৩৯:০০

বগুড়ায় নির্বাচনী দায়িত্ব পালন করতে গিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

 বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে এসে অসুস্থ হয়ে শহিদুল ইসলাম (৫৮) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। উপজেলার আমড়া গোহাইল সরকারি প্রাথমিক কেন্দ্রে গত মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে গতকাল বুধবার বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।

শহিদুল ইসলাম বগুড়ার দুপচাঁচিয়া থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি সিরাজগঞ্জে।

বিষয়টি নিশ্চিত করেছেন নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন। তিনি বলেন, চতুর্থ ধাপের নির্বাচনে নন্দীগ্রাম উপজেলায় দায়িত্ব পালনের জন্য গত মঙ্গলবার রাতে পুলিশ সদস্য শহিদুল ইসলাম আমড়া গোহাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে যান। সেখানে কর্তব্যরত অবস্থায় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে গতকাল সকালে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে গতকাল বিকেলেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে শহিদুলের সর্বশেষ কর্মস্থল দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার বলেন, পুলিশ কনস্টেবল শহিদুল ইসলামের বাড়ি সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভায়রাচর গ্রামে। 

তিনি ১৯৮৮ সালে বাংলাদেশ পুলিশে যোগ দিয়ে দীর্ঘদিন বিভিন্ন জেলায় কর্মরত ছিলেন। সবশেষ আক্কেলপুর থানা থেকে ২০২২ সালে বদলি হয়ে দুপচাঁচিয়া থানায় যোগ দেন তিনি।


প্রজন্মনিউজ২৪/মুশ 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ