গ্রেপ্তার ১৪ শিক্ষার্থীকে কারাগারে আটক রাখার আবেদন

প্রকাশিত: ১২ মে, ২০২৪ ০৩:২১:৪৬

গ্রেপ্তার ১৪ শিক্ষার্থীকে কারাগারে আটক রাখার আবেদন

নিজস্ব প্রতিনিধি: সরকারি চাকরিতে বয়সসীমা ৩৫ বছর চেয়ে আন্দোলন করা গ্রেপ্তার ১৪ শিক্ষার্থীকে কারাগারে আটক রাখার আবেদন করেছে পুলিশ। 

১২ মে দুপুরে আসামিদের ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এসময় তাদের আদালতের হাজতখানায় রাখা হয়। এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আল আমিন তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। এ বিষয়ে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালতে শুনানি অনুষ্ঠিত হবে।

গ্রেপ্তার শিক্ষার্থীরা হলেন— চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ চাই কমিটির যুগ্ম আহব্বায়ক মো. মামুন রশিদ রতন, সদস্য সচিব মো. রাসেল, হুমায়ন কবির মানিক দাস, আল আমিন, শেখ ফরিদ, আজম মোহাম্মদ, মো. সাদ্দাম হোসেন, আব্দুল হাকিম, রিমা আক্তার, শারমিন আক্তার দৃষ্টি, ফাতেমা আক্তার, মো. শরীফুল হাসান শুভ ও খোকন। 
 
এর আগে সরকারি চাকরিতে বয়সসীমা ৩৫ বছর দাবি করা ১৪ আন্দোলনকারীর বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করে পুলিশ। শাহবাগ থানার উপ-পরিদর্শক এম এলিস মাহমুদ বাদী হয়ে এ মামলা করেন। মামলায় অবৈধভাবে জনতাবদ্ধ হয়ে সড়ক অবরোধ, অগ্নিসংযোগ ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪০০/৫০০ জনকে আসামি করা হয়।


 প্রজন্মনিউজ২৪/আরাফাত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ