ছেলের সঙ্গে কথা–কাটাকাটির পর বৃদ্ধার আত্মহত্যা

প্রকাশিত: ০৭ মে, ২০২৪ ১২:২২:১০

ছেলের সঙ্গে কথা–কাটাকাটির পর বৃদ্ধার আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর লালবাগের একটি বাসা থেকে রিতা রানী সাহা (৭১) নামে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার মৃত হরিদাস সাহার স্ত্রী। ছেলের সঙ্গে কথা–কাটাকাটির পর ওই বৃদ্ধা আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

৭মে রাত সোয়া ১২টার দিকে লালবাগের দশতলা ভবনের সপ্তম তলার একটি কক্ষে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় ওই বৃদ্ধাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) রাশেদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলের বাসার নিজ রুমে গলায় শাড়ি পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই বৃদ্ধার অচেতন দেহ উদ্ধার করে পুলিশ। পরে দ্রুত তাঁকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই বলেন, রিতা রানী সাহার পরিবারের সদস্যদের জিজ্ঞেস করে আমরা জানতে পেরেছি, গতকাল রাতের দিকে ছেলের সঙ্গে কথা–কাটাকাটি হয় ওই বৃদ্ধার। সন্তানের ওপর মনের ক্ষোভে হয়তো এমন ঘটনাটি ঘটিয়েছেন তিনি। তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


প্রজন্মনিউজ২৪/আরাফাত
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ