বন্ধুর সঙ্গে গোসলে গিয়ে বাড়ি ফেরা হয়নি আলিফের

প্রকাশিত: ০৭ মে, ২০২৪ ১১:২১:৫১

বন্ধুর সঙ্গে গোসলে গিয়ে বাড়ি ফেরা হয়নি আলিফের


নিজস্ব প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় বন্ধুর সঙ্গে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার দুই দিন পর মো. আলিফ হোসেন নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

৭ মে সকাল ৯টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের সিটি কোম্পানি সংলগ্ন ভবানিপুর খেয়া ঘাট মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে রবিবার (৫ মে) দুপুর ১টার দিকে বন্ধুকে সঙ্গে নিয়ে মেঘনা সেতু সংলগ্ন তেঁতুইতলা এলাকায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় আলিফ। জানা গেছে, রবিবার বন্ধুর সঙ্গে মেঘনা নদীতে গোসল করতে যায় আলিফ। সাঁতার না জানায় বাসা থেকে পরিবারের সদস্যরা বারবার বারণ করে। তারপরও গোসলে যান তিনি। মেঘনা সেতু সংলগ্ন তেঁতুইতলা এলাকায় নদীতে গোসলে নামে। পরে তীব্র স্রোতের কারণ পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার কাজ শুরু করে। কিন্তু তখন তাকে পাওয়া যায়নি।

গজারিয়া থানার ওসি রাজিব খাঁন বলেন, আলিফের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা আমাদের খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষ হয়ে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


প্রজন্মনিউজ২৪/আরাফাত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ