নির্বাচনে অংশ নেওয়ায় বান্দরবানে বহিষ্কার বিএনপির ৫ নেতা

প্রকাশিত: ০৫ মে, ২০২৪ ১১:৩৮:৫৯

নির্বাচনে অংশ নেওয়ায় বান্দরবানে বহিষ্কার বিএনপির ৫ নেতা


নিজস্ব প্রতিনিধিঃ দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় বান্দরবানে দলের জেলা ও উপজেলা পর্যায়ের ৫ জন নেতাকে বহিষ্কারের আদেশ দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি।

৪ মে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন লামা উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয় লামা উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জাকের হোসেন মজুমদারকে।

এর আগে উপজেলা পরিষদ নির্বাচনে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে অংশ নেওয়ায় বান্দরবানে বিএনপির আরও ৪  নেতাকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃত ৫ বিএনপি নেতা হলেন, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার মহিলা দলের সাবেক সভাপতি হামিদা চৌধুরী, নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, আলীকদম উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক মো. রিটন, বান্দরবান জেলা মহিলা দলের সিনিয়র যুগ্ম-সম্পাদক ও আলীকদম উপজেলা বিএনপির সদস্য শিরীন আক্তার এবং লামা উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জাকের হোসেন মজুমদার।

প্রসঙ্গত, আগামী ৮ মে বান্দরবান সদর ও আলীকদম উপজেলা পরিষদ এবং ২১ মে লামা ও নাইক্ষ্যংছড়িতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষ্যে এরই মধ্যে জেলা ও উপজেলায় প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও সমর্থকরা।


প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ