ইউআইটিএস এর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ০৪:২৯:৫৭ || পরিবর্তিত: ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ০৪:২৯:৫৭

ইউআইটিএস এর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


ইউআইটিএস প্রতিনিধি: নিয়মিত শিক্ষা কার্যক্রমের সাথে মানবীয় গুণাবলী ও দক্ষতা উন্নয়নের লক্ষ্যে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (UITS) এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (CSE) বিভাগ আয়োজিত  Winter Fest-2024 এর অংশ হিসেবে সম্প্রতি শেষ হয়ে গেল ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল। 

অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু হাসান ভূঁইয়া এর উপস্থিতিতে টুর্নামেন্টটি ৪ ফেব্রুয়ারি শুরু হয় ও ১২ ফেব্রুয়ারিতে ফাইনাল খেলার মাধ্যমে শেষ হয়। ফাইনালের দিন মাননীয় উপাচার্য স্যার এর সাথে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: কামরুল হাসান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদ এর ডিন প্রফেসর ড. মোঃ আশরাফুল ইসলাম এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান জনাব আল-ইমতিয়াজ সহ উক্ত বিভাগের সম্মানিত শিক্ষক বৃন্দ ।

এ প্রতিযোগিতায় বিভিন্ন সেমিস্টারের ১২ টি দল স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে। ফাইনালে 'TEAM 49' এবং 'CSE 52' এর মধ্যে তুমুল লড়াই এ 'CSE 52' অতিরিক্ত সময়ে একটি গোল দিয়ে শিরোপা ছিনিয়ে নেয়। এই  Winter fest এর অংশ হিসেবে একাধিক সেমিনার, পোস্টার প্রেজেন্টেশন, প্রোগ্রামিং কন্টেস্ট, সাইবার ড্রিল , আইডিয়া কনটেস্ট ও ইনডোর গেম ইভেন্ট চলমান আছে, যা ২০ তারিখের বসন্ত বরণ অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হবে।


প্রজন্মনিউজ২৪/এএন
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so' - /opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: