কে হয়েছেন পিসিবির নতুন চেয়ারম্যান?

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:৪৬:৩৬ || পরিবর্তিত: ০৭ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:৪৬:৩৬

কে হয়েছেন পিসিবির নতুন চেয়ারম্যান?

অনলাইন সংস্করন: সর্বসম্মতিক্রমে এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান দেশটির পাঞ্জাব রাজ্যের অন্তর্বর্তীকালীন মুখ্যমন্ত্রী সৈয়দ মহসিন রাজা নাকভি। মঙ্গলবার থেকে শুরু হয়েছে তার তিন বছরের মেয়াদ। 

লাহোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারী) অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান শাহ খাওয়ারের ডাকা সভায় নির্বাচন অনুষ্ঠিত হয়। ঐ দিনই মহসিন রাজা নাকভি দায়িত্ব গ্রহন করেন। 

লাহোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে এ দিনই অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান শাহ খাওয়ারের ডাকা সভায় নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে সর্বসম্মতিক্রমে এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন মহসিন। পিসিবির ৩৭তম চেয়ারম্যান হলেন তিনি।

২০২২ সালের ডিসেম্বরে রমিজ রাজাকে অপসারণের পর থেকে এতদিন পূর্ণকালীন কোনো চেয়ারম্যান ছিল না পিসিবির। এই সময়ে নাজাম শেঠি ও জাকা আশরাফ বিভিন্ন মেয়াদে অন্তর্বর্তীকালীন দায়িত্ব পালন করেছেন। আশরাফ ছিলেন সর্বশেষ চেয়ারম্যান, যিনি গত ১৯ জানুয়ারি পদত্যাগ করেন। 

৪৫ বছর বয়সী মহসিন একজন মিডিয়া মোগল হিসেবে পরিচিত। একটা সময়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন-এ কাজ করতেন তিনি। এখন তিনি পাকিস্তানে টোয়েন্টিফোর নিউজ নামে একটি টিভি চ্যানেলের মালিক।


প্রজন্মনিউজ২৪/এএন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ