১০ হাজার টাকা বন্ডে ৪ মামলায় আমির খসরুর জামিন

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৪ ০৭:৫২:৩৩

১০ হাজার টাকা বন্ডে ৪ মামলায় আমির খসরুর জামিন

অনলাইন ডেস্ক: গত ২৮ অক্টোবর সমাবেশকে ঘিরে বিভিন্ন অভিযোগে রাজধানীর পল্টন ও রমনা থানায় হওয়া পৃথক চার মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন মঞ্জুর করেছেন আদালত।  

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন এসব মামলায় জামিন মঞ্জুর করে আদেশ দেন।

গত ১৪ জানুয়ারি সকালে সিএমএম আদালতে এসব মামলায় জামিন আবেদন করেন আমীর খসরুর আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ। ওইদিনই ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরী শুনানির জন্য ১৭ জানুয়ারি দিন ধার্য করেছিলেন। তবে বুধবার আমীর খসরুকে কারাগার থেকে আদালতে হাজির না করায় জামিন শুনানি পিছিয়ে আজকের দিন ধার্য করেন আদালত।

তবে আজ চারটি মামলার মূল নথি মহানগর দায়রা জজ আদালতে থাকায় নথি প্রাপ্তি সাপেক্ষে সেসব মামলার শুনানির বিষয়ে সিদ্ধান্ত অপেক্ষমাণ রাখা হয়। বাকি চার মামলায় ১০ হাজার টাকা বন্ডে আদালত তার জামিন মঞ্জুর করে আদেশ দেন।  

এর আগে গত ৮ জানুয়ারি বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আতাবুল্লাহর হাইকোর্ট বেঞ্চ তার জামিন আবেদন গ্রহণ করে তা আইন অনুযায়ী নিষ্পত্তি করতে ঢাকার সিএমএমকে নির্দেশ দেন।


প্রজন্মনিউজ২৪/এএএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ