মাঠে ঢুকে পড়া ফিলিস্তিনি সমর্থকের পরিচয় জানা গেল

প্রকাশিত: ১৯ নভেম্বর, ২০২৩ ০৫:৫৮:৫৬

মাঠে ঢুকে পড়া ফিলিস্তিনি সমর্থকের পরিচয় জানা গেল

অনলাইন ডেস্ক: আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনালের মহারণ চলাকালে হইচই ফেলে দিলেন এক যুবক। স্টেডিয়ামের কঠোর নিরাপত্তা বেষ্টনির ফাঁক গলে মাঠে ঢুকে পড়েন এক দর্শক। মাঠে অনুপ্রবেশ করেই বিরাট কোহলিকে জড়িয়ে ধরতে দেখা যায় তাকে। অবশেষে ওই যুবকের পরিচয় জানা গেছে।

ভারতীয় ইনিংসের ১৪তম ওভারের ঘটনা। আচমকা মাঠে ঢুকে পড়েন এক দর্শক। মুখে ফিলিস্তিনি পতাকার আদলে মাস্ক, গায়ের সাদা টি-শার্টে লেখা, বোমা বন্ধ করো। ফিলিস্তিন মুক্ত করো।’মাঠে ঢুকেই ক্রিজে কোহলির কাছাকাছি চলে যান ওই আগন্তুক। পরে ভারতীয় তারকাকে জড়িয়ে ধরার চেষ্টা করেন। পরক্ষণেই মাঠের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা তাকে দ্রুত মাঠ থেকে সরিয়ে নেন।

এ ঘটনায় কয়েক সেকেন্ডের মতো বন্ধ ছিল খেলা। তবে বিশ্বকাপের ফাইনাল ঘিরে আহমেদাবাদ স্টেডিয়ামের কড়া নিরাপত্তা বেষ্টনি টপকে কিভাবে মাঠে প্রবেশ করেন ওই দর্শক-তা নিয়ে প্রশ্ন উঠছে।

এদিকে, ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মাঠে ঢুকে পড়া ওই দর্শককে এই আহমেদাবাদের চন্দখেদা থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ সময় গণমাধ্যমকে ওই সমর্থক নিজের পরিচয় ও মাঠে ঢুকে পড়া নিয়ে জানিয়েছেন, তার নাম জন। তিনি অস্ট্রেলিয়া থেকে ভারতে এসেছেন। মূলত বিরাট কোহলির সঙ্গে দেখা করতেই মাঠে ঢুকে পড়েছিলেন। এ ছাড়া তিনি ফিলিস্তিনি সমর্থক বলেও জানালেন।

উল্লেখ্য, ইসরাইলি আগ্রাসনে মৃত্যুকূপে পরিণত হয়েছে ফিলিস্তিনের গাজা উপত্যকা। প্রতিদিন শতশত মানুষ প্রাণ হারাচ্ছেন। লাশের গন্ধে ভারি হয়ে উঠছে বাতাস। বাদ যাচ্ছে না শিশুরাও। এমনকী হামলায় আহতরাও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। এর আগে ভারত বিশ্বকাপ চলাকালে মাঠে ফিলিস্তিনি পতাকা বহন করার দায়ে কারাদণ্ড দেওয়া হয়েছিল বেশ কয়েকজনকে।


প্রজন্মনিউজ২৪/এফএ

এ সম্পর্কিত খবর

১৮ জন কৃষক ও ১৭ জন শ্রমিককে গুলি করে হত্যা করেছেন খালেদা জিয়া: শেখ হাসিনা

কাশ্মীরে সশস্ত্র হামলা সামলাতে কড়া নির্দেশ মোদির

তিস্তার পানি হুহু করে বাড়ছে, আতঙ্কে নদীপাড়ের মানুষ

সিলেটে অস্ত্রের মুখে চিনি লুট, ছাত্রলীগ নেতাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

আগামীকাল থেকে খুলছে বেনজীরের সাভানা পার্ক

ঘোড়াঘাটে উপজেলা পরিষদের নব নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে প্রথম মাসিক সভা

পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু আজ

বগুড়ায় এবার গরুর বাজার মন্দা, মাঝারি আকারের চাহিদা বেশি

ধামরাইয়ে অটোরিকশা চালক হত্যার ঘটনায় ৪ আসামী গ্রেফতার

যুদ্ধবিরতি চুক্তি প্রক্রিয়া ‘শেষ’ করতে চাওয়ার ঘোষণার মধ্যে মারাত্মক যুদ্ধ পরিস্থিতিতে ফিলিস্তিনি ভূখন্ড কাঁপছে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ