জাবিতে পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে রিজন - রিসান

প্রকাশিত: ২২ অক্টোবর, ২০২৩ ০৬:৩৫:৫৯

জাবিতে পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে রিজন - রিসান

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবিতে) পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সমিতির ২০২৩-২০২৪ কার্যকরী পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে সরকার ও রাজনীতি বিভাগের ৪৭ তম আবর্তনের আরাফাত হোসেন রিজনকে সভাপতি ও একই বিভাগের ৪৯ তম আবর্তনের মো: ইমাম মাহমুদ রিসানকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়,  সহ সভাপতি পদে ৩জন নির্বাচিত হয়েছেন তারা হলেন কামরুন্নাহার  চৈতি(ইতিহাস ৪৭), মো: আহসান হাবীব জিমন( একাউন্টিং এন্ড ইনফরমেটিক্স ৪৭), এবং এসএম আমিনুল ইসলাম বাবু (ফিন্যান্স এন্ড ব্যাংকিং ৪৭) এবং সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ৫ জন তারা হলেন জাহিদুল ইসলাম সিয়াম (সরকার ও রাজনীতি  ৪৯), সায়েম ওয়াসিফ( নাটক ও নাট্যতত্ত্ব ৪৯), রাশেদুল মান্নান বাপ্পী (আই আই টি ৪৯), ইসরাত জাহান জিনিয়া (ফিন্যান্স এন্ড ব্যাংকিং ৪৯), রায়হানুল ইসলাম রাতুল( প্রাণীবিজ্ঞান ৪৯)।

সহ সাধারণ সম্পাদক পদে আব্দুল্লাহ আল জামান( পাবলিক হেলথ ৪৯),যুগ্ম সাধারণ সম্পাদক সুরাইয়া লীনা ( লোক প্রশাসন ৪৯), কোষাধ্যক্ষ হাসিবুর রহমান আদর( দর্শন ৪৯)  দপ্তর সম্পাদক নাহিদ হাসান ইমন ( সরকার ও রাজনীতি ৪৯),প্রচার সম্পাদক (ইংরেজি ৫০),ভর্তি পরীক্ষা বিষয়ক সম্পাদক  রবিউল ( সরকার ও রাজনীতি ৫০), শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো: আশিকুর রহমান বাপ্পী (প্রত্নতত্ত্ব ৫০), সংস্কৃতি বিষয়ক সম্পাদক সায়েম ওয়াসিফ (নাটক ও নাট্যতত্ত্ব ৪৯), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহেবী আলম দীপু( সি এস ই ৫০),প্রকাশনা সম্পাদক জুবায়ের (বাংলা ৫০), সাহিত্য বিষয়ক সম্পাদক নিপা ( মাইক্রোবায়োলজি ৫০),ক্রীড়া বিষয়ক সম্পাদক জুবায়ের ইসলাম জয়( অর্থনীতি ৫০), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইয়ামিন আফ্রিদি (ভূগোল ও পরিবেশ ৫০), আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোছা: সানজিদা (প্রাণীবিদ্যা ৫০),শিক্ষার্থী কল্যাণ বিষয়ক সম্পাদক সেজান মাহমুদ নিলয়( ভূগোল ও পরিবেশ ৫০),

এছাড়াও কার্যকরী কমিটিতে রয়েছে -মো: আসাদুল ইসলাম শফিক,অর্পন সমাদ্দার, মঈন, অর্পিতা সিকদার, মইদুল ইসলাম নিবির, সাঈদ ইয়াসিন আরাফাত (হৃদিত),হাবিবা, মোস্তাফিজুর রহমান,প্রমিতা কর। 

নবগঠিত কমিটির সভাপতি আরাফাত হোসেন রিজন বলেন "আমাদের জেলা সমিতিটি নতুন। এক বছরের কিছু বেশি সময় হয়েছে। পটুয়াখালী থেকে আগত শিক্ষার্থী এবং ভর্তিচ্ছুদের সর্বোচ্চ সহযোগিতার চেষ্টা করি আমরা।সেই সাথে নবীণ ও প্রবীণদের মিলবন্ধনও ঘটে। আমাদের লক্ষ থাকবে সামনের দিনে আমাদের অগ্রযাত্রা অব্যাহত রাখা"

উল্লেখ্য, শনিবার (২১ অক্টোবর) সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি মুন্সী শাহেদ ইভান ও সাধারণ সম্পাদক ফাইজার মো: শাওলীন সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটিতি ঘোষণা করা হয়।


প্রজন্মনিউজ২৪/ইমরান

এ সম্পর্কিত খবর

জবিতে গুচ্ছের ‘বি’ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নোবিপ্রবিতে গুচ্ছ বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে, উপস্থিতির হার ৮৯.৩৯ শতাংশ

ভূমধ্যসাগরে মারা যাওয়া আট বাংলাদেশির মরদেহ হস্তান্তর

চাঁদের উদ্দেশে পাকিস্তানের প্রথম স্যাটেলাইট যাত্রা

মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজ করতে বাধা দিচ্ছে জান্তা সরকার

বশেমুরবিপ্রবি’তে ‘বি’ ইউনিটের গুছ ভর্তি পরীক্ষা সম্পন্ন

বিশ্ব গনমাধ্যম সূচকে দুই ধাপ পিছিয়েছে বাংলাদেশ

গুচ্ছের বি ইউনিটের ভর্তি পরীক্ষায় হাবিপ্রবি কেন্দ্রে বহিষ্কার ১

ফরিদপুরে স্কুল শিক্ষার্থী অপহরন মামলায় একজন গ্রেফতার

ভর্তি পরিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে হাবিপ্রবিসাস'র ফ্রি শরবত বিতরণ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ