এবছরও সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম রাবি শিক্ষার্থী

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২৩ ১০:২১:২৫

এবছরও সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম রাবি শিক্ষার্থী

রাবি প্রতিনিধিঃ টানা তৃতীয়বারের মত সহকারী জজ বা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ পরীক্ষার ফলাফলের মেধাতালিকায় প্রথম স্থান অধিকার করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা ২০২২ এর ফলাফল প্রকাশ করা হয়।

প্রকাশিত ফলাফল অনুযায়ী এবছর মেধা তালিকায় প্রথম হয়েছেন রাবি শিক্ষার্থী মো. আশিকুজ্জামান। তিনি এখনো এলএল.এমে অধ্যয়নরত রয়েছেন। এর আগের ২০২০ ও ২০২১ সালের বিজেএস পরীক্ষাতেও রাবি শিক্ষার্থী প্রথম স্থান অধিকার করেছিলেন।

এবিষয়ে বিভাগের সহকারী শিক্ষক সাদিকুল ইসলাম বলেন, আমার প্রিয় ছাত্র আশিক, সবেমাত্র এলএল.বি. অনার্স শেষ করে এখনো এলএলএমে অধ্যায়নরত। আমার বিশ্বাস ছিলো সে এরকম ভাবেই আমাদেরকে গর্বিত করবে। আমরা সত্যিকার অর্থে আইন বিভাগ তথা পুরো রাজশাহী বিশ্ববিদ্যালয় গর্বিত। ভাইভা পরীক্ষার পরে সে এসে যখন ভাইবা পরীক্ষার গল্প বলছিলো, তখনই বলেছিলাম,'ফার্স্ট হয়ে যেতে পারো তুমি,চিন্তা করোনা'। এই নিয়ে টানা তিনবার প্রথম স্থান অধিকার করলো আমাদের প্রিয় আইন বিভাগর শিক্ষার্থীরা। 

তিনি আরো বলেন, আমার আরো বেশ কয়েকজন প্রিয় শিক্ষার্থী বিজেএস পরীক্ষায় কোয়ালিফাই করেছে সকলকেই জানাই আন্তরিক অভিনন্দন। যারা এবছর সফলতা পায়নি, তাদের দুশ্চিন্তা না করে নিজেদের প্রতি বিশ্বাস রেখে এগিয়ে যাওয়ার পরামর্শ রইলো।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ