সিলেটে মৎস্যজীবী দলের কর্মীসভা সম্পন্ন

প্রকাশিত: ০১ ডিসেম্বর, ২০১৯ ১১:২৫:৪৩

সিলেটে মৎস্যজীবী দলের কর্মীসভা সম্পন্ন

সিলেট প্রতিনিধি:নগরীতে সিলেট জেলা মৎস্যজীবী দলের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ নভেম্বর) আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাহতাব।

তিনি তাঁর বক্তব্যে বলেছেন, ‘দেশ ও জাতির চরম ক্রান্তিকাল চলছে। ক্ষমতাসীন গোষ্ঠী তাদের ফ্যাসিবাদী শাসন পাকাপোক্ত করতে জনগণের প্রতি জুলুম চালাচ্ছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। দেশে আইনের শাসন বলে কিছু নেই। সর্বত্র চলছে খুন, হত্যা,ধর্ষণ, শিশু ধর্ষণ ও লুটপাটের মহোৎসব।

অবস্থাদৃষ্টে মনে হচ্ছে দেশে কোন সরকার নেই। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বাধাগ্রস্ত করতেই ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েশি রায়ে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু সরকার তাঁকে জামিন না দিয়ে ক্রমাগত মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

ইতিহাস সাক্ষী সকল স্বৈরাচারের শেষ পরিণতি খুব কঠোরভাবে হয়েছে। বাকশালী আওয়ামীলীগও ইতিহাসের আস্থাকুড়ে নিক্ষিপ্ত হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে মৎস্যজীবী দল সহ সর্বস্তরের জিয়ার সৈনিকদেরকে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।

’মৎস্যজীবী দলের সিলেট বিভাগীয় আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন খানের সভাপতিত্বে এবং বিভাগীয় সদস্য সচিব ও কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন নাজিমের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।

প্রধান বক্তার বক্তব্য রাখেন মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব আব্দুর রহিম।কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, জেলা আহ্বায়ক কমিটির সদস্য ও

জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম, শামীম আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি একেএম তারেক কালাম, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, জেলা মৎস্যজীবী দল নেতা মালেক আহমদ মেম্বার ও ইসলাম উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মৎস্যজীবী দল নেতা মানিক মিয়া, এনাম আহমদ মেম্বার, মো. পারভেজ আহমদ, আফতাব উদ্দিন, আবুল কালাম, খয়রুল হক ছোটন, দিলোয়ার হোসেন, আব্দুল মন্নান ও এডভোকেট বদর উদ্দিন প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/নুরুজ্জামান/নাজিম উদ্দনি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ