মাসব্যাপী কিং খানের জন্মোৎসব

প্রকাশিত: ০৩ অক্টোবর, ২০১৯ ১০:৩০:৩৯

মাসব্যাপী কিং খানের জন্মোৎসব

বলিউডের বাদশা তিনি। কেউ বলেন রোমান্স কিং, কেউ ডাকেন বলিউডের খানদের কিং। তিনি শাহরুখ খান। পর্দায় যার উপস্থিতি দুই দশকেরও বেশি সময় ধরে কোটি কোটি দর্শককে মুগ্ধ করে যাচ্ছে।

দুনিয়াজোড়া তার ভক্ত। সেইসব ভক্তদের পাগলামির অনেক নজির এরমধ্যে পাওয়া গেছে। এবার নায়কের জন্মদিনকে কেন্দ্র করে আরও একবার ভালোবাসা নিয়ে হাজির তারা। আসছে ২ নভেম্বর কিং খানের জন্মদিন। এবার ৫৪ বছরে পা রাখবেন তিনি। জন্মদিনের মাস খানেক আগেই শুরু হয়ে গেছে উৎসব।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে #১মান্থফরএসআরকেডে দিয়ে শাহরুখ খানের প্রশংসা ও ভালোবাসা দেখিয়ে তার বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও ও পোস্টার শেয়ার করা শুরু করে দিয়েছেন তার ভক্তরা। জানা গেছে, আগামী এক মাস এই হ্যাশ ট্যাগ দিয়ে শাহরুখ খানকে জন্মদিনের শুভকামনা জানাবেন ভক্তরা।

নয়াদিল্লিতে তাজ মোহাম্মদ খান ও লতিফ ফাতিমা দম্পতির সংসারে শাহরুখের জন্ম ১৯৬৫ সালে ২ নভেম্বর। ভারতের স্বাধীনতা সংগ্রামের সময় তার বাবা সক্রিয় ভূমিকা রাখেন।

মা ছিলেন প্রখ্যাত মুক্তিযোদ্ধা মেজর জেনারেল শাহ নওয়াজ খানের দত্তক কন্যা। নেতাজি সুভাষ চন্দ্র বোসের ভারতের জাতীয় সেনাবাহিনীতে কর্মরত ছিলেন শাহ নওয়াজ। শাহরুখের বড় বোনের নাম শেহনাজ।
প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ