সিলেটে যুবকের মুত্যু নিয়ে রহস্য

প্রকাশিত: ১৬ মে, ২০১৯ ০৬:১৬:৩৩ || পরিবর্তিত: ১৬ মে, ২০১৯ ০৬:১৬:৩৩

সিলেটে যুবকের মুত্যু নিয়ে রহস্য

সিলেট প্রতিনিধি: গাছের ডালে ঝুলে যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেলেও পরিবারের দাবি তাকে হত্যা করে পরিকল্পিত ভাবে লাশ গাছের সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, জৈন্তাপুর উপজেলার চরিকাটা ইউনিয়নের নয়খেল দক্ষিণ গ্রামের মো. ইলিয়াছ মিয়ার ছেলে মো. সেলিম আহমদ(২৫) গত ১৫ মে সন্ধ্যায় বাড়ীতে ইফতারি করে বের হয়ে যায়। কিন্তু সে আর ফিরে আসেনি। পরিবারের সদস্যরা নিকট আত্মীয়দের সাথে যোগাযোগ করলেও কোন খোঁজ পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৬ মে ১৯) সকালে তার পরিবারের সদস্যরা দেখতে পান বাড়ীর সম্মুখের টিলায় কাঁঠাল গাছে তার মৃতদেহ রশিতে ঝুলছে। তাৎক্ষনিক ভাবে বিষয়টি ইউপি সদস্যের মাধ্যমে জৈন্তাপুর মডেল থানায় অবহিত করা হয়। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনূল জাকিরের নির্দেশে এসআই প্রদীপ রায় ফৌস নিয়ে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে অধিকত্বর তদন্তের জন্য মো. সেলিম আহমদের মৃত দেহটি সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এবিষয়ে সেলিম আহমদের আপন চাচা মো. রইছ আলী জানান, তার বাতিজা ১৫ মে সন্ধ্যায় বাড়ীর সকলের সাথে ইফতারি খেয়ে বাড়ী থেকে বের হয়। সেহরি পর্যন্ত বাড়ীতে না ফিরায় আমরা নিকট আত্মীয়দের নিকট খোঁজ খবর নেই। কিন্তু কোথাও পাননি। পরদিন সকালে বাড়ীর সম্মুখের কাঠাঁল গাছের সাথে ঝুলন্ত অবস্থায়  মৃতদেহ পাই। তিনি দাবি করেন তার ভাতীজার পারিবারিক বিষয় নিয়ে প্রতিপক্ষের সাথে বিরোধ রয়েছে। তারা পরিকল্পিত ভাবে হত্যাকান্ড ঘটিয়ে সেলিমের লাশ গাছের ডালে বেঁধে রেখে যায়।

তিনি থানায় অভিযোগ করবেন বলে জানান। এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. মইনুল জাকির বলেন বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। তবে ঘটনাটি ভিন্নতর হওয়ায় এখনই কিছু বলা যাচ্ছে না। আমরা তদন্ত চালাচ্ছি।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ