নারী শ্রমিকের লাশের পাশে চিরকুট

প্রকাশিত: ০৭ জুলাই, ২০২৪ ০১:২৫:৫২

নারী শ্রমিকের লাশের পাশে চিরকুট

প্রজন্ম ডেক্স: শিল্পাঞ্চল আশুলিয়ার পূর্ব নরসিংহপুর এলাকা থেকে এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। ওই চিরকুটে লিখা ছিল, আমরা দুইজন ইচ্ছায় মরছি এইখানে কারো দোষ নাই। আমরা নিজের ইচ্ছায় মরছি। আমি আমার বউকে মারছি এবং বউ আমাকে মারছে। এইখানে বাড়ির কারো দোষ নাই। স্থানীয়দের খবরের ভিত্তিতে শনিবার (০৬) বিকেলে আশুলিয়া থানা পুলিশ পূর্ব নরসিংহপুর এলাকার মিন্নত আলীর ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই নারী শ্রমিকের মরদেহ উদ্ধার করেন। প্রাথমিকভাবে স্ত্রীকে হত্যার পর স্বামী পালিয়েছে জানায় পুলিশ। 


নিহত ওই নারী শ্রমিকের নাম জাহানারা খাতুন জান্নাতি (২৫)। তিনি দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার উত্তর ভোলানাথপুর গ্রামের জামাল উদ্দিনের মেয়ে। তার স্বামীর নাম হাবিবুর রহমান অনিক। তার বাড়ি পাবনা জেলার ফরিদপুর থানার দিঘুলিয়া দক্ষিণপাড়া এলাকায়। তারা আশুলিয়ার পূর্ব নরসিংহপুর এলাকার মিন্নত আলীর বাড়িতে ভাড়া থেকে পার্শ্ববর্তী শারমিন গ্রুপের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। থানা পুলিশ জানায়, শনিবার বিকেলে পূর্ব নরসিংহপুর এলাকার মিন্নত আলীর ভাড়া বাড়ির একটি কক্ষে ওই নারী শ্রমিকের মরদেহ পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দেয় প্রতিবেশীরা। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিছানায় পড়ে থাকা অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করে। এ সময় মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেলেও ঘরের দরজা বাহির থেকে লাগানো ছিল। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবজালুল হক জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারীকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ বিছানায় ফেলে রেখে যেতে পারে। যেহেতু মুখে ফেনা ছিল, সে ক্ষেত্রে বিষপানে আত্মহত্যাও হতে পারে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। চিরকুটে স্বামী ও স্ত্রী একে অপরের মৃত্যুর কথা বলা হলেও শুধুমাত্র স্ত্রীর মরদেহ পাওয়া গেছে, স্বামীকে খোঁজে পাওয়া যায়নি।


প্রজন্মনিউজ২৪/এম বি

এ সম্পর্কিত খবর

ছাত্রলীগ-যুবলীগকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণার দাবি প্রসঙ্গে যা বললেন মার্কিন সরকারের মূখপাত্র

নোবিপ্রবি বন্ধ ঘোষণা, হল না ছাড়তে শিক্ষার্থীদের বিক্ষোভ

জবি ক্যাম্পাস আন্দোলনকারীদের দখলে, মাঠে নেই ছাত্রলীগ

ছাত্রদের পক্ষে যা বললেন তামিম-আফিফর সহ বিভিন্ন ক্রিকেটার

নিজের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়ে মুশফিকের ফেসবুক স্ট্যাটাস

ঢাকা কলেজের সামনে সংঘর্ষে যুবক নিহত

হেলমেট পরে হাতে লাঠি নিয়ে রাজু ভাস্কর্যে ছাত্রলীগের অবস্থান

ঢাবিতে রড-স্ট্যাম্প হাতে মারমুখী ছাত্রলীগ

অবশেষে কোটা আন্দোলনে বুয়েট ও মেডিকেল শিক্ষার্থীরা

জাবিতে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি হামলা, হল প্রাধ্যক্ষের পদত্যাগ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ