বরিশালে আইনজীবীদের কঠোর হুঁশিয়ারি

প্রকাশিত: ১০ জানুয়ারী, ২০২৪ ০৫:১৩:৪১

বরিশালে আইনজীবীদের কঠোর হুঁশিয়ারি

অনলাইন ডেস্ক: বরিশাল শহীদ অ্যাডভোকেট আব্দুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয়ে হামলা ও ভাঙচুর এবং শিক্ষকদের মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা আইনজীবী সমিতি। বুধবার দুপুর ১২টায় নগরীর ফজলুল হক অ্যাভিনিউ সড়কের জেলা জজ আদালতের প্রবেশদ্বারে এ কর্মসূচি পালিত হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি ফয়জুল হক ফয়েজের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেলোয়ার মুন্সির সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাবেক এমপি তালুকদার মো. ইউনুস, মুনসুর আহমেদ, দিলিপ কুমার ঘোষ, হিরন কুমার দাস মিঠু, মজিবুর রহমান, কাইয়ুম খান কায়ছার, রফিকুল ইসলাম খোকন ও গোলাম সরেরায়ার রাজিব ও মামুন চৌধুরী প্রমুখ।

বক্তারা বলেন, গত মঙ্গলবার সন্ধ্যার পর বরিশাল শহীদ অ্যাডভোকেট আব্দুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয়ে হামলা ও ভাঙচুর করে সন্ত্রাসীরা। এ সময় তারা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, উপাধ্যক্ষ, কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এবং কয়েকজন ছাত্রকে মারধর করে। এ ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার দাবি করেন তারা। অন্যথায় আইনজীবী সদস্যরা কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবে বলে মানববন্ধনে হুঁশিয়ারি দেন বক্তারা।


প্রজন্মনিউজ২৪/এএএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ