ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কারের টাকা মাঠকর্মীদের উপহার দিলেন সিরাজ

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০২৩ ১২:০৫:২৯

ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কারের টাকা মাঠকর্মীদের উপহার দিলেন সিরাজ

অনলাইন ডেস্ক: শ্রীলঙ্কায় এশিয়া কাপের প্রতিটি ম্যাচে বৃষ্টি কঠিন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল। পাল্লেকেলে ও কলম্বোতে মাঠকর্মীদের নিরলস প্রচেষ্টায় ধারণার চেয়েও বেশি খেলা সম্ভব হয়েছে। চ্যাম্পিয়ন ভারতের রোহিত শর্মা ও বিরাট কোহলি টুর্নামেন্টের বিভিন্ন সময়ে মাঠকর্মীদের কাজের স্বীকৃতি জানিয়েছে কৃতজ্ঞতা প্রকাশের মাধ্যমে। মোহাম্মদ সিরাজ একধাপ এগিয়ে। ফাইনাল শেষে ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কারের টাকা মাঠকর্মীদের উপহার দিলেন।

২১.৩ ওভারেই শেষ হয়েছে দুই ইনিংসের খেলা। শ্রীলঙ্কাকে ৫০ রানে অলআউট করেছে ভারত। ১৫.২ ওভারে তাদের গুটিয়ে দিতে সিরাজ ২১ রান খরচায় নেন ৬ উইকেট। প্রত্যাশিতভাবে ম্যাচসেরা হয়েছেন তিনি। কিন্তু তার পুরস্কার ৫ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় যা সোয়া লাখ টাকা।

ভারতীয় এই পেসারের মতে, মাঠকর্মীদের জন্যই বৃষ্টির আনাগোনার মধ্যে খেলা সম্ভব হয়েছে। তাই তাদেরকেই কৃতিত্ব দিলেন এবং পুরস্কারের অর্থ তুলে দিলেন এই নেপথ্য নায়কদের হাতে। সিরাজ বলেন, ‘নগদ অর্থ পুরস্কার (৫ হাজার মার্কিন ডলার) মাঠকর্মীদের দিতে চাই। এই পুরস্কার পুরোপুরি তাদের প্রাপ্য। তারা না থাকলে তো এই প্রতিযোগিতাই আয়োজন করা যেতো না।’


প্রজন্মনিউজ২৪/এমটি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ