আয়মান-মুনজেরিনের অন্যরকম বিকেলের গল্প 

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর, ২০২৩ ০৬:৫৫:৫৪

আয়মান-মুনজেরিনের অন্যরকম বিকেলের গল্প 

শুক্রবার দেশের সবচেয়ে বড় অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুলে’র প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষক মুনজেরিন শহীদ বিয়ে করেছেন। রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। 

আগামী ২৩ সেপ্টেম্বর রাজধানীর সেনাকুঞ্জেতে তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন আয়মান সাদিকের ঘনিষ্ঠজনেরা। দীর্ঘদিন সম্পর্কে থাকা এ জুটি বিয়ে নিয়ে কঠোর গোপনীয়তাই বজায় রাখতে চেয়েছেন।

তারপরও ‘নিজের বলার মতো একটা গল্প’ উদ্যোক্তা প্লাটফর্মের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার জাহিদ তার ভেরিফায়েড আইডিতে বিয়ের কিছু ছবি শেয়ার করেন।

বিয়ের পর বিস্তারিত কোনো তথ্য না থাকলেও দুজনে মিলে প্রথমবার ড্রাইভের অভিজ্ঞতাকে 'দ্য ফার্স্ট ড্রাইভ' ক্যাপশন জুড়ে দিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আয়মান সাদিক।   

তাছাড়া ইনস্টাগ্রামে 'একটা অন্যরকম বিকেল। একটা অন্যরকম পথচলার শুরু।' বলে একটি ভিডিও শেয়ার করেছেন নবদম্পতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে।

আপাতত এর বেশি এই নবদম্পতি থেকে জানা যায়নি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা ছবি ও ভিডিও শেয়ার করে তোলপাড় শুরু করেছে।


প্রজন্মনিউজ২৪/ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ