শাহরুখকে টপকিয়ে শীর্ষে নয়নতারা

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২৩ ০৬:১৪:৩৬

শাহরুখকে টপকিয়ে শীর্ষে নয়নতারা

বিনোদন ডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ। তার সঙ্গেই প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় অভিনয় করেছেন দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারা। ‘জওয়ান’ সিনেমায় এই দক্ষিণী তারকার ভূমিকা প্রশংসা কুড়িয়েছে সকলের।

আর তাই কি না, বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ রেটিং সাইট আইএমডিবির মতে, নয়নতারা এ সপ্তাহে সবচেয়ে জনপ্রিয় ভারতীয় তারকা। শীর্ষ স্থানে উঠে আসতে তিনি পিছনে ফেলেন শাহরুখকেও।

আইএমডিবি ওয়েবসাইটটি প্রায় ২০০ মিলিয়ন ভিজিট এবং প্রতি সপ্তাহে প্রাপ্ত ডাটার ভিত্তিতে তালিকা তৈরি করে। যেখানে শীর্ষে অবস্থান করছেন এই অভিনেত্রী। তারপরেই রয়েছেন শাহরুখ। এ দু’জন ছাড়াও  ‘জওয়ান’ চলচ্চিত্রের পরিচালক অ্যাটলি কুমার জাতীয় স্তরের স্টারডমের দিকে এগিয়ে আছেন। তালিকা অনুসারে তিনি বর্তমানে তৃতীয় সর্বাধিক জনপ্রিয় ভারতীয় তারকা।

চতুর্থ অবস্থানে রয়েছেন ‘জওয়ান’ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সিনেমাটিতে একটি বর্ধিত ক্যামিও রোলে অভিনয় করেছেন দীপিকা। এ তালিকায় ‘জওয়ান’-এর অভিনয়শিল্পীদের মধ্যে রয়েছেন বিজয় সেতুপাতি, যার ইতিমধ্যে প্যান-ইন্ডিয়া ফ্যান ফলোয়িং রয়েছে। তিনি তালিকায় নবম স্থান দখল করছেন। এ ছাড়াও প্রিয়ামণি ও সানিয়া মালহোত্রা যথাক্রমে ১১ ও ২৪তম স্থান দখল করেছেন।

গত ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ‘জওয়ান’ মুক্তির পর একাধিক রেকর্ড ভেঙেছে, গড়েছে। এখনও ঘোড়ার গতিতে ছুটেই চলেছে সিনেমাটির বক্স অফিস কালেকশন। চলতি বছরের মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে ‘জওয়ান’ ছাড়িয়ে যাবে সবাইকে। সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস


প্রজন্মনিউজ২৪/এফএ
 

এ সম্পর্কিত খবর

মাদক বিরোধী দিবসের আলোনায় বক্তারা: দেশের ৭০ লাখ মানুষ মাদকাসক্ত

দুর্নীতি এখন স্বাভাবিক ব্যাপার যে কেউ দুর্নীতি করতে পারে 

শেখেরহাট ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে আলোচনায় শীর্ষে চেয়ারম্যান প্রার্থী মোঃ রফিকুল ইসলাম নবীন

মেসির গোল পেলেও হেরে গেল মায়ামি

জাতির শ্রেষ্ঠ তিন অভিভাবক যাদের শুণ্যতা আজও অনুভব করে এ জাতি

টি-টোয়েন্টি বিশ্বকাপে সবার শীর্ষে বোলিংয়ে সাকিব, ব্যাটিংয়ে কোহলি

বিশ্বব্যাপী চলমান ইসরায়েল বিরোধী ছাত্র-আন্দোলনের কার্যকরীতা কতটুকু?

এসএসসিতে কোন বোর্ডে পাসের হার কত

পাসের হারে শীর্ষে যশোর, সর্বনিম্ন সিলেট বোর্ড

বৃষ্টিতে বায়ুর মানের উন্নতি হয়েছে ঢাকায়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ