গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পালাতক

প্রকাশিত: ০৮ জুন, ২০২৩ ০৬:০৬:১৭

গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পালাতক

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় আফসানা আক্তার(২৮) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী হযরত আলী(৩৮) পালাতক রয়েছে। ধারণা কিরা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। 

ঘটনাটি ঘটেছে বুধবার (৮ জুন) দিবাগত রাতে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা এলাকায়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মউওনা তদন্তের জন্য নরসিংদী সমর্গে প্রেরণ করেছে। 

নিহত আফসানা আক্তার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ এলাকার আফসার উদ্দিনের মেয়ে। অপরদিকে স্বামী হযরত আলী একই ইউনিয়নের নলবাটা এলাকার সিদ্দিক মিয়ার ছেলে। দাম্পত্য জীবনে তাদের ৩ সন্তান রয়েছে।

নিহত আফসানার মেয়ে ছোঁয়া জানায়, রাতে আমার ছোট ভাই সাইফ বাবার হাতে রক্ত দেখে কারণ জানতে চাইলে বাবা বলে মুরগী জবাই করেছি।  মুরগির রক্ত। এর একটু পরে গজ্রে গিয়ে মায়ের লাশ খেখতে পাই। পরে নানার বাড়িতে গিয়ে আমরা এ সংবাদ দেই।

নিহতের স্বামীর বাড়ির সূত্রে জানা যায়, ১২ বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই আফসানা পরকীয়ায় আসক্ত ছিলো। স্বামী হযরত আলী মালয়েশিয়া থেকে দেড় মাস আগে ছুটিতে আসেন। এরপর এসব বিষয় নিয়ে তাদের মধ্যে প্রতিনিয়তই ঝগড়া হতো।

এদিকে আজ বৃহস্পতিবার দুপুরে নিহতের মা হাসনাহেনা বেবি বাদী হয়ে নিহতের স্বামী সহ ৯ জনের নাম উল্লেখ করে রায়পুরা থানায় একটি মামলা করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, স্বামী হযরত আলী বিদেশে যাওয়ার সময় ৩ লক্ষ টাকা নেয়। পরে বিদেশ থেকে আশার পর আফসানাকে বাপের বাড়ি থেকে আরো ১ লক্ষ টাকা নিয়ে আসার জন্য বলে। এ নিয়েই দীর্ঘদিন ধরে তাদের মধ্যে ঝগড়া হয়। এরই জেরে গতকাল রাতে আফসানাকে গলা কেটে হত্যা করে স্বামী পালিয়ে যায়। 

এব্যাপারে জানতে চাইলে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী বলেন, পারিবারিক কলহের জেরেই এ হত্যাকান্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। ছুরিটি এ ঘটনায় ব্যবহার করা হয়েছে কি না এটা তদন্ত চলছে।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ