জাবিতে চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি গঠন

প্রকাশিত: ০৮ জুন, ২০২৩ ০২:০২:২২

জাবিতে চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি গঠন

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন পাব‌লিক হেলথ এন্ড ইনফর‌মে‌টিক্স বিভা‌গের ৪৬ ব‌্যা‌চের শিক্ষার্থী মো: মারুফ হাসান  এবং সাধারণ সম্পাদক হ‌য়ে‌ছেন আন্তর্জা‌তিক সম্পর্ক বিভা‌গের ৪৮ ব‌্যা‌চের শিক্ষার্থী জা‌হিদ বিন হার

গতকাল বুধবার (৭ জুন) চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২২-২০২৩ কার্যনিবাহীর কমিটির সভাপতিমো:  মামুন হাসান এবং সাধারণ সম্পাদক স‌জিব হাসান সাজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক বছরের জন্য (২০২৩-২০২৪) ‘স্টু‌ডেন্টস অ‌্যা‌সো‌সি‌য়েশন অব চুয়াডাঙ্গা’জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ‌্যালয়" কার্যনিবাহীর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হলো।

পূর্ণাঙ্গ ক‌মি‌টি‌তে অন‌্যান‌্যদের ম‌ধ্যে আছেন সহ সভাপ‌তি প‌দে কামরুল হাসান, স‌জিব হো‌সেন, এস,এম যুনাইদ, সাফায়াত হাসান রাজন,শাহীন আ‌লী। যুগ্ম সাধারণ সম্পাদক প‌দে না‌হিদ তমাল রোমান, মা‌রিয়া তুন নুর, আকাশ আ‌লী। সাংগঠ‌নিক সম্পাদক প‌দে তান‌জিদ রিচ, না‌ফিজ ইকবাল, রিজু আহ‌মেদ, না‌ফিসা তারান্নুম মিম।‌ কোষাধ‌্যক্ষ নাজমুল হোসেন ,উপ কোষাধ‌্যক্ষ সুবর্ণা। দপ্তর সম্পাদক ফরহাদ হো‌সেন। প্রচার সম্পাদক সবুজ রানা,আইন বিষয়ক সম্পাদক পল্লব কুমার পাল,সাংস্কৃ‌তিক বিষয়ক সম্পাদক সুমাইয়া তাস‌নিম, তথ‌্য ও যোগা‌যোগ বিষয়ক সম্পাদক বিন‌তে আহসান তানহা,সমাজ কল‌্যাণ বিষয়ক সম্পাদক শার‌মিন সুলতানা,ছাত্রী বিষয়ক সম্পাদক সা‌দিয়া আফ‌রিন মুনমুন।

এছাড়াও ছাত্র কল‌্যাণ বিষয়ক সম্পাদক প‌দে না‌ফিজ রাতুল ও উপ ছাত্র কল‌্যাণ বিষয়ক সম্পাদক আল হাদিস । ক্রীড়া বিষয়ক সম্পাদক প‌দে জান্নাতুল ফের‌দৌস বর্ষা ও উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক রিফাত হো‌সেন ।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির সভাপতি মারুফ হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ের জেলা সমিতি গুলো সংশ্লিষ্ট জেলার শিক্ষার্থীদের প্রয়োজনে যে কাজ গু‌লো ক‌রে যেমন হেল্প ডেস্ক করা, নবীন বরণ অনুষ্ঠান করা, ভ‌র্তিচ্ছু শিক্ষার্থী‌দের সহায়তা করা এই কার্যক্রম গু‌লো  সুন্দরভা‌বে পালন করতে স‌র্বোচ্চ প্রচেষ্টা চালা‌বো। সামনে ভর্তি পরিক্ষা, চুয়াডাঙ্গা জেলা  থেকে আগত পরিক্ষার্থীরা যেন সুন্দরভাবে নির্বিঘ্নে  পরিক্ষায় অংশগ্রহন করতে পারে সে লক্ষ্য নিয়েই  আমরা সর্বোচ্চ সহযোগিতা করার  চেষ্টা করবো।


প্রজন্মনিউজ২৪/এমএ

এ সম্পর্কিত খবর

অনুমতি ব্যতীত টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশের অভিযোগে বশেমুরবিপ্রবি প্রকল্প পরিচালক সাময়িক বরখাস্ত

গুচ্ছ গ্রামের এক পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ

গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ আবু তাহের গ্রেপ্তার

পেট থেকে জীবন্ত মাছ বের করার অভিজ্ঞতা বর্ণনা করলেন সেই ডাক্তার

নোয়াখালীতে ১২ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি

ড.ইউনুসকে নিয়ে শিক্ষামন্ত্রীর মন্তব্য মানহানিকর : আইনজীবী

বাংলা কলেজের ছাত্র না হয়েও তারা কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি

যুক্তরাষ্ট্রে তরুণ নিহতের ঘটনার বিচার চেয়েছে নতুনধারা

ময়মনসিংহে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত তিন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ