বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ‘বুটেক্স স্পোর্টস ক্লাব’গঠিত

প্রকাশিত: ০৮ জুন, ২০২৩ ১২:৪৩:২৭

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ‘বুটেক্স স্পোর্টস ক্লাব’গঠিত

বুটেক্স প্রতিনিধি: বাংলাদেশ  টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের একমাত্র স্পোর্টস রিলেটেড  ক্লাব ‘বুটেক্স স্পোর্টস ক্লাব’ এর নতুন কমিটি গঠন হয়েছে। গতকাল বুধবার(৭ই জুন) এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতি পদে ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের আবু কায়েম, সাধারণ সম্পাদক পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ম্যানেজম্যান্ট ডিপার্টমেন্টর ফারহান ইশরাক জিসান নির্বাচিত হয়েছেন। তারা সবাই ২০১৭-২০১৮ ব্যাচের শিক্ষার্থী।

ক্লাবটির মডারেট শায়েক মুনির স্যার ক্লাবটির নতুন কমিটি প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা হওয়ার পর একদল খেলাধুলাপ্রেমীদের  হাতে গড়ে ওঠে বুটেক্স স্পোর্টস  ক্লাব। ইঞ্জিনিয়ারিংয়ের ল্যাব রিপোর্ট ও পরীক্ষার পাশাপাশি মানসিক এবং শারীরিক ভাবে বিকশিত হতে বিশাল ভূমিকা রাখছে ক্লাবটি।

স্পোর্টস ক্লাবের পরবর্তী কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানতে চাইলে ক্লাবটির সভাপতি আবু কায়েম জানান, তাদের ইচ্ছা বিশ্ববিদ্যালয়ে আরো নতুন নতুন  স্পোর্টস ইভেন্ট তৈরি করা এবং বুটেক্স ফুটবল-ক্রিকেট এর পাশাপাশি জাতীয় পর্যায়ে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করার জন্য  দক্ষ টিম তৈরি করা।

এ নিয়ে ক্লাবটির সাধারণ সম্পাদক জিসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা চাই বুটেক্সের প্রত্যেকটা শিক্ষার্থী খেলাধুলায় নিয়মিত অংশগ্রহণ করুক, তার জন্য যে যেই খেলায় পারদর্শী তার উপর ভিত্তি করে বিভিন্ন ইভেন্ট নামানোই আমাদের মূল লক্ষ্য।


প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ