বসুন্ধরা আবাসিক এলাকায় প্রি-ঈদ এক্সিবিশন

প্রকাশিত: ০৭ জুন, ২০২৩ ০৫:০৪:৪৮

বসুন্ধরা আবাসিক এলাকায় প্রি-ঈদ এক্সিবিশন

নিজস্ব প্রতিবেদক: ম্যাজিকওয়ার্কসের আয়োজনে, দ্বিতীয় বারের মত আগামী ৯ ও ১০ জুন বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত রূপায়ন শপিং স্কয়ারের নিচতলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে  ‘প্রি-ঈদ এক্সিবিশন বসুন্ধরা ভলিউম-২’। ঈদকে সামনে রেখে উক্ত মেলায় পাওয়া যাবে নানারকম দেশী বিদেশি ডিজাইনের শাড়ি এবং বিভিন্ন ধরণের পোশাক। পাওয়া যাবে পুরুষদের জন্য টিশার্ট ও পাঞ্জাবি, দেশি বিদেশি অলংকার, প্রসাধনীসহ উৎসবে প্রয়োজনীয় পোশাক।

এছাড়াও উক্ত এক্সিবিশন এ ৬ টি ষ্টল জুড়ে থাকবে দেশী-বিদেশী বিভিন্ন ধরনের অনলাইন ভিক্তিক হোম মেড খাবার, বিভিন্ন ধরনের ডেসার্ট, সেভরী আইটেম সহ থাকছে নানা পদের আইসক্রিম ।

আয়োজকরা জানান, ব্যস্ততম শহরের যানজট এড়িয়ে বসুন্ধরা এবং সংলগ্ন এলাকাবাসীরা যাতে  নির্বিঘ্নে উৎসবের জন্য কেনাকাট করতে পারে সেজন্য এ প্রদর্শনীর  আয়োজন করা হয়েছে।  এখানে সহজে পছন্দের জন্য থাকছে বিভিন্ন ধরণের শৈলী, রঙ এবং কাপড়  ও বিভিন্ন ভেন্ডর। প্রি-ঈদ এক্সিবিশন বসুন্ধরা ভলিউম-২ সম্পর্কিত তথ্যের জন্য ভিজিট করা যাবে www.preeidexhibition.com।

প্রসঙ্গত, ম্যাজিকওয়ার্কস একটি বাংলাদেশী কোম্পানি যা সৃজনশীল মার্কেটিং কমিউনিকেশন ব্যবসায় সম্পৃক্ত একটি প্রতিষ্ঠান ।  ২০১৮ সাল থেকে এ প্রতিষ্ঠানটি সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে । মার্কেটিং কমিউনিকেশন, ইভেন্ট ম্যানেজমেন্ট, প্রজেক্ট ম্যানেজমেন্ট, ইন্টিগ্রেটেড মার্কেটিং এবং ক্রিয়েটিভ ক্যাম্পেইন সলিউশনে দক্ষতার সঙ্গে কাজ করে যাচ্ছে এ প্রতিষ্ঠানটি।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন