মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: ০৭ জুন, ২০২৩ ০১:২৭:৪৯

মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

জেলা প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় ইউনুস ফরাজী(৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে । বুধবার (৭ জুন) সকাল সাড়ে ৯ টায় বরগুনা বাকেরগঞ্জ মহাসড়কের উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের কিসমত ছৈলাবুনিয়া গ্রামে পুরাতন বোর্ড ঘরের সামনে এ ঘটনা ঘটে। নিহত ইউনুস ফরাজী ওই গ্রামের মৃত্যুর সয়জুদ্দিন ফরাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ঘটনার সময় মৃত ইউনুস ফরাজী রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দক্ষিণ দিক থেকে আসা একটি প্লাটিনা মোটরসাইকেল আরোহী নিরব শিকদার(১৫) বেপরোয়া গতিতে ধাক্কা দিলে সে রাস্তার পাশে পড়ে যায়। এতে সে গুরুতর জখম হয়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেল আরোহী নীরবও আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে  উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
মোটরসাইকেল আরোহী নিরব শিকদার উত্তর সুবিদখালী গ্রামের প্রবাসী দুলাল শিকদারের ছেলে।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য পটুয়াখালী পাঠানো হবে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে একটি মামলা রুজু করা হবে।


প্রজন্মনিউজ/২৪এমএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ