দোকান ভেঙে মালামাল চুরি

প্রকাশিত: ০৫ জুন, ২০২৩ ০৯:৫৪:৫৮

দোকান ভেঙে মালামাল চুরি

শরিয়তপুর প্রতিনিধি: শরিয়তপুর নড়িয়া ডিঙ্গামানিক ইউনিয়নের গোলার বাজারে গত শনিবার (৪ জুন )গভীর রাতে  রনির রাইসা ফুড এন্ড ভ্যারাইটিজ স্টোর নামে দোকানে চুরি হয়েছে।

চোরেরা পাশে থাকা আরেক দোকানের পাটাতোন ভেঙে দোকানদার রনির বেড়ার টিন কেটে রাইসা ফুড এন্ড ভ্যারাইটিজ স্টোর থেকে নগদ টাকাসহ প্রায়   ৭০,০০০/= (সত্তর হাজার )টাকার মালামাল নিয়ে গেছে।

দোকানদার  রনি  জানান, রাইসা ফুড এন্ড ভ্যারাইটিস স্টোরের দোকানটি আমার। আমি গতকাল দোকান করে রাতে বাড়ি গিয়েছি। সকালে এসে মালামাল এলোমেলো দেখি। এটা দেখে ভিতরে গিয়ে দেখি আমার দোকানের টিন কাটা। পাশে থাকা আরেক দোকানের পাটাতোন ভেঙে  ঢুকে বেড়ার টিন কেটে আমার দোকানে  আসে।

নগদ অর্থ ও মালামাল সহ প্রায় ৭০,০০০/= (সত্তর হাজার )টাকার মালামাল চোর দল নিয়ে গেছে। এটা দেখে বাজার কমিটিকে জানাই  বাজার কমিটি আমাকে থানায় ডাইরি করতে বলেন এবং বাজার কমিটির সেক্রেটারি আমাকে  সাথে  নিয়ে গিয়ে একটি সাধারণ ডায়েরি করেন।

বাজার কমিটির সভপতি বলেন, আমি এ ঘটনা শুনে দেখতে গিয়েছি, দেখি পাশে থাকা আরেক দোকানের পাটাতোন ভেঙে টিন কেটে রনির রাইসা ফুড এন্ড ভ্যারাইটিজ স্টোর থেকে টাকা ও মালামাল নিয়ে গেছে। নড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত করার জন্য অনুরোধ করছি।

বাজার কমিটির সভাপতির কাছে নাইট গার্ডের সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন এখনো তাদেরকে পাওয়া যায়নি। তারা বাজারে আসলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে।


রনি বলেন, এর আগেও একে একে কয়েকবার এ বাজারে চুরি হয়েছে কিন্তু চোর সনাক্ত করা যায়নি। প্রশাসনের কাছে জোর অনুরোধ করছি আপনারা সুষ্ঠ তদন্ত করে চোর শনাক্ত করার ব্যবস্থা গ্রহণ করুন।


প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ