গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় নোবিপ্রবিতে উপস্থিতির হার ৯৩.৫৮ শতাংশ

প্রকাশিত: ০৩ জুন, ২০২৩ ০৩:৪৬:৪৩

গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় নোবিপ্রবিতে উপস্থিতির হার ৯৩.৫৮ শতাংশ

জেলা প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) গুচ্ছের ২০২২-২৩ শিক্ষাবর্ষের   স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিতির হার   ৯৩.৫৮  শতাংশ। শনিবার (০৩ জুন) বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।  মোট ৪৩১৬ জন শিক্ষার্থী মধ্যে উপস্থিত ছিল মোট  ৪০৩৯ জন।

পরীক্ষা শুরুর পর বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম পরীক্ষার বিভিন্ন হল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. বিপ্লব মল্লিক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও পরীক্ষা পরিচালনা ও আসন বিন্যাস উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমানসহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও পরীক্ষা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, নোবিপ্রবি প্রক্টর ও বিভিন্ন অনুষদের শিক্ষার্থীবৃন্দ।

পরীক্ষার হল পরিদর্শন শেষে নোবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম বলেন, ‘নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অত্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে স্নাতক শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো। আজ ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষায় উপস্থিতির হার অনেক বেশি, যা অত্যন্ত আনন্দের বিষয়। ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট নোবিপ্রবির সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ  ধন্যবাদ জানান উপাচার্য।

পাশাপাশি উপাচার্য নোয়াখালী জেলা প্রশাসন, জেলা পরিষদ,  পৌরসভা, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ, স্থানীয় পুলিশ ও গোয়েন্দা সংস্থা, সাংবাদিকবৃন্দসহ যারা ভর্তি পরীক্ষায় সহায়তা করেন সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন

প্রসঙ্গত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ (GST) গুচ্ছভূক্ত ২২ টি সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির বি ও সি ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা গত ২০ ও ২৭ মে অনুষ্ঠিত হয়েছে। আজ ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো।


প্রজন্মনিউজ২৪/এমএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ