কেরানীগঞ্জে ভুয়া এএসপি আটক

প্রকাশিত: ০২ জুন, ২০২৩ ১১:৫৮:৪১

কেরানীগঞ্জে ভুয়া এএসপি আটক

নিজস্ব প্রতিবেদক :  ভুয়া সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. লিটন খাঁন (৩০) নামের এক প্রতারক  যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।  শুক্রবার ( ২জুন ) ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ ভাওয়ারভিটি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে দুটি ভুয়া পুলিশ আইডি কার্ড, দুটি ল্যাপটপ, একটি সিডি ড্রাইভ, তিনটি হার্ডড্রিক্স, দুটি ভুয়া এনআইডি কার্ড, দুটি পেনড্রাইভ, তিনটি মডেম, তিনটি মোবাইল ফোন সেট ও ৫০ হাজার টাকা জব্দ করা হয়।  
বৃহস্পতিবার র‌্যাব-১০ এর অধিনায়ক এডিশনাল ডিআইজি মো. ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভাওয়ারভিটি এলাকায় অভিযান চালান। অভিযানে সহকারী পুলিশ সুপার পরিচয় দেওয়া প্রতারক চক্রের লিটনকে আটক করা হয়।  

ফরিদ উদ্দিন বলেন, জিজ্ঞাসাবাদে জানা গেছে, লিটন প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তিনি বেশ কিছুদিন ধরে কেরানীগঞ্জসহ ঢাকা জেলার বিভিন্ন এলাকায় সাময়িক বাসা ভাড়া নিয়ে অবস্থান করেন। পরবর্তীতে পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) এর পরিচয় দিয়ে জনসাধারণের মূল্যবান জিনিসপত্র প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করে আসছিলেন। আসামি লিটনের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।


প্রজন্মনিউজ২৪/এমএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ