৩০ শয্যার অনুভব’র উদ্বোধন  

প্রকাশিত: ০১ জুন, ২০২৩ ১০:৪১:৪২

৩০ শয্যার অনুভব’র উদ্বোধন  

চট্টগ্রাম প্রতিনিধি: অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালে অনুভব’র গতকাল বুধবার উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে উদ্বোধনী অনুষ্ঠানের সূচনা করেন ভারতীয় সহকারী হাই কমিশনার ডা. রাজীব রঞ্জন।

তিনি বলেন, অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালের ‘অনুভব সার্ভিসটির মাধ্যমে বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রতিটি মানুষের কাছে সহজলভ্যতা এখন আরো বৃদ্ধি পাবে যা চট্টগ্রামবাসীর জন্য একটি আনন্দের খবর।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালের ফাউন্ডার চেয়ারম্যান প্রফেসর ডা. রবিউল হোসেন। তিনি বলেন, সারাজীবন চেষ্টা করে গেছি যাতে করে সকল শ্রেণি–পেশার মানুষের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে পারি। হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জনাব নাফিদ নবী বলেন, স্বাস্থ্য সবার জন্য সঠিক চিকিৎসা পাওয়া সকল নাগরিকের মৌলিক অধিকার আর সেটির বাস্তবায়নেই আমরা অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতাল সর্বোচ্চভাবে কাজ করে যাচ্ছি।

প্রধান নির্বাহী কর্মকর্তা ড. আনানথ এন রাও বলেন, অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালের লক্ষ্যই হলো আন্তর্জাতিক মানের স্বাস্থ্য সেবা চট্টগ্রাম তথা দেশবাসীর কাছে পৌঁছে দেওয়া। তিনি আরো বলেন, ‘অনুভব’ হলো নির্দিষ্ট মূল্যে সম্মিলিত অনেকগুলো সার্জিক্যাল ডিপার্টমেন্টের সমন্বয়ে গঠিত ৩০ শয্যা বিশিষ্ট বিশেষ সেবা ইউনিট যা পরিচালিত হবে অভিজ্ঞ ও দক্ষ ডাক্তার–নার্স দ্বারা।

বর্তমানে ‘অনুভব’র আওতায় যে সেবাগুলো পাওয়া যাচ্ছে– অবস্‌ অ্যান্ড গাইনি সার্জারী, ইএনটি, জেনারেল সার্জারি, অর্থোপেডিক ও ট্রমা, গ্যাস্ট্রো প্রসিডিউর ইত্যাদি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চিফ মেডিকেল অফিসার, চিফ নার্সিং অফিসার, বিজনেস ডেভেলপমেন্ট হেডসহ অন্যান্য বিভাগীয় প্রধান ও কর্মকর্তা–কর্মচারীগণ।


প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ