প্রক্সি জালিয়াতির মামলায় রাবি ছাত্রলীগের সহ-সম্পাদক গ্রেফতার

প্রকাশিত: ৩১ মে, ২০২৩ ০২:৩১:১৬

প্রক্সি জালিয়াতির মামলায় রাবি ছাত্রলীগের সহ-সম্পাদক গ্রেফতার

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষায় প্রক্সি জালিয়াতির মামলায় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক হাসিবুল ইসলাম শান্তকে গ্রেফতার করা হয়েছে। শান্ত বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের শিক্ষার্থী। গতকাল (৩০ মে) মঙ্গলবার তাকে রাজশাহীর কাটাখালি এলাকা থেকে আটকের পর বিশ্ববিদ্যালয় প্রশাসনের মামলায় গ্রেফতার দেখিয়েছে মতিহার থানা পুলিশ।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার বিজয় বসাক।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় গ্রেফতারকৃত আসামীদের তথ্যমতে হাসিবুল ইসলাম শান্তকে গতকাল রাজশাহীর কাটাখালি এলাকা থেকে আটক করা হয়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তার মোবাইল থেকে জাহাঙ্গীরনগর, চট্টগ্রাম, রাজশাহী ও জগন্নাথ (গুচ্ছ) বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষাসহ বিভিন্ন চাকরি পরীক্ষার বিপুলসংখ্যক প্রবেশপত্র পাওয়া গেছে।

এর আগে, গতকাল মঙ্গলবার ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় গ্রেফতারকৃত আসামীদের তথ্যমতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালাম বাদি হয়ে হাসিবুল ইসলাম শান্তসহ আরও কয়েকজনের বিরুদ্ধে নগরীর মতিহার থানায় পৃথক চারটি মামলা দায়ের করেন। মামলার এজাহারে আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের অনুরোধ জানান তিনি।


প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ