‘ভারতকে কখনও আলাদা দেশ ভাবতাম না’  

প্রকাশিত: ২৬ মে, ২০২৩ ০৫:১৪:৫৩

‘ভারতকে কখনও আলাদা দেশ ভাবতাম না’  

বিনোদন ডেস্ক: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ইতোমধ্যে দেশের গণ্ডি পেরিয়ে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন ভারতে। বর্তমানে ঢালিউডের চেয়ে টলিউডেই ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি ভারতকে কখনও আলাদা দেশ ভাবতেন না বলে জানিয়েছেন জয়া।

পশ্চিমবঙ্গে আগামী ২ জুন মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘অর্ধাঙ্গিনী’। এ কারণে বর্তমানে সিটি অব জয়ে অবস্থান করছেন এই অভিনেত্রী। সেখান থেকেই এই মন্তব্য করেন জয়া।

অভিনেত্রী বলেন, ভারতকে কখনও আলাদা দেশ ভাবতাম না। আমার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি বলতেন ভারত আমাদেরই দেশ। বাবা সবসময় দু’দেশের কথা বলতে গিয়ে ‘আমরা’ করেই বলতেন। কলকাতাকে আলাদা করে দেখেননি। বর্তমানে সেটাকে নতুন করে পাওয়া আমার কাজের মধ্য দিয়ে।

বাবাকে স্মরণ করে জয়া বলেন, আজ বাবা বেঁচে থাকলে ভীষণ খুশি হতেন। এখান থেকে অ্যাওয়ার্ড নিচ্ছি। এখানকার মানুষ আমাকে ভালোবাসা দিচ্ছে। এই সময়ে দাঁড়িয়ে বাবাকে খুব মিস করি আমি।

গেল এক দশকে ঢাকার চেয়ে কলকাতায় বেশি কাজ করার প্রসঙ্গে অভিনেত্রী বলেন, এখানে পরপর ভালো কিছু কাজ পেয়েছি। নিজের দেশেও কাজ করেছি। তবে এখানে একটু বেশি পাওয়ায় করা হয়েছে। এখন আবার ভেবেছি বাংলাদেশের কাজের ওপরে মনোযোগ দেব।

প্রসঙ্গত, জয়া অভিনীত ‘অর্ধাঙ্গিনী’ নির্মাণ করেছেন কলকাতার নন্দিত নির্মাতা-অভিনেতা কৌশিক গাঙ্গুলি। এতে আরও অভিনয় করেছেন, চূর্ণী গাঙ্গুলি, কৌশিক সেন, অম্বরিশ ভট্টাচার্য, লিলি চক্রবর্তী প্রমুখ।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ