কক্সবাজারে দেবরের হাতে ভাবি খুন

প্রকাশিত: ২৬ মে, ২০২৩ ১২:৫১:২৫

কক্সবাজারে দেবরের হাতে ভাবি খুন

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় বৃহস্পতিবার (২৫) দুপুর ২ টার দিকে বসতবাড়ির দেওয়াল নির্মাণের জের ধরে দেবরের হাতে ভাবি খুন হয়। পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের মাতবর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ হুমায়রা বেগম (২৮) নামের এক মহিলাকে আটক করেছে।

নিহত কহিনুর আকতার (৪৩) মালেশিয়া প্রবাসী আমির হোসাইনের স্ত্রী। দেবর আলী আহমদ, নুর আহমদ একই এলাকার মৃত পেটান আলীর ছেলে। স্থানীয়রা আহত অবস্থায় কহিনুর আকতারকে পেকুয়ার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করে। পরে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মেয়ে রোকেয়া বেগম বলেন, আমার চাচা আলী আহমদ দীর্ঘদিন ধরে আমার বাপের বাড়ির সীমানার উপর দেওয়াল তুলে ঘর নির্মাণ করতে চাচ্ছিলো। কিন্তু আমার মা তাতে সম্মতি না দেওয়াতে হত্যার হুমকি দিয়েছে। আজ দুপুরে চাচা আলী আহমদ ও চাচী হুমায়রা বেগম (২৮) আমার মাকে হাতুড়ি দিয়ে নিষ্টুরভাবে পিটিয়ে হত্যা করেছেন।

পেকুয়া থানার উপপরিদর্শক (এস আই) রুকনুজ্জামান বলেন, নিহতের মাথায় ও বুকে ভারী বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি আঘাতপ্রাপ্ত হওয়ার পর ঘটনাস্থলেই তিনি মারা গেছেন।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একজনকে আটক করা হয়েছে।


প্রজন্মনিউজ২৪/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ