যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ২০ বছর পর গ্রেফতার

প্রকাশিত: ২৫ মে, ২০২৩ ১০:৪৪:২৫

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ২০ বছর পর গ্রেফতার

অনলাইন প্রতিবেদন: ২০১৩ সালে গাইবান্ধায় মাদকসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হন। ১২ মাস জেল খেটে জামিনে বের হয়ে আত্মগোপনে থাকেন। আদালত মামলার রায়ে তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। মামলার দীর্ঘ ২০ বছর পর গ্রেফতার হন মাদক ব্যবসায়ী মো. মাহিদুল ইসলাম ওরফে সাগর (৩০)।

বুধবার (২৪ মে) রাতে রাজধানীর মুগদা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। বৃহস্পতিবার (২৫ মে) এ তথ্য জানান র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো. ফজলুল হক।

তিনি বলেন, র‌্যাব-২ এর একটি দল রাজধানীর মুগদা থানা এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. মাহিদুল ইসলাম ওরফে সাগরকে (৩০) গ্রেফতার করেন। তিনি মাদক মামলার সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছেন।

র‌্যাব আরো জানায়, আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে গ্রেফতার এড়ানোর জন্য মাহিদুল দেশের বিভিন্ন স্থানে কখনো দিন মজুর, ভ্যান চালক এবং অটোরিকশা চালাতো। এই কাজের আড়ালে মাদক পরিবহন করতো এবং মাদক সেবীদের কাছে মাদক বিক্রি করত। সর্বশেষ মুগদা এলাকায় নিজের নাম পরিবর্তন করে সাগর নামে রিকশা চালাত এবং ওই এলাকায় বসবাস করত। আসামিকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য যাচাই বাছাই করে তাহার সহযোগী মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রেফতার মাহিদুলকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।


প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ