রাজধানীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শিক্ষার্থীসহ তিনজন আহত

প্রকাশিত: ২৪ মে, ২০২৩ ০২:৪৮:৩৪

রাজধানীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শিক্ষার্থীসহ তিনজন আহত

রাজধানীর মোহাম্মদপুরে রায়েরবাজার এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক শিক্ষার্থীসহ তিনজন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যার পর পৃথক তিনটি ঘটনায় এই তিনজন আহত হয়েছেন বলে ঢামেক হাসপাতাল সূত্রে জানা গেছে।


ঢামেক হাসপাতালে ভর্তি আহত তিনজন হলেন কলেজছাত্র নুরুল ইসলাম (২০), লেগুনাচালক পারভেজ (২১) এবং সিএনজিচালিত অটোরিকশাচালক সাঈদ হোসেন (২২)।

জানা গেছে, সন্ধ্যায় রায়েরবাজারের বৈশাখী মাঠ এলাকায় কলেজছাত্র নুরুল ইসলাম ছিনতাইকারীদের কবলে পড়েন। এ সময় চার-পাঁচজন ছিনতাইকারী তাঁকে ছুরিকাঘাত করে দুই হাজার টাকা ও মুঠোফোন নিয়ে যায়।


একই সময়ে ওই এলাকায় লেগুনাচালক পারভেজকে ছুরিকাঘাত করে সাত হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। ওই দুটি ঘটনার কিছুক্ষণ পর রায়েরবাজারের সাদেক খান পেট্রলপাম্পের সামনে অটোরিকশাচালক সাঈদকে ছুরিকাঘাত করে ছয় হাজার টাকা ও মুঠোফোন নিয়ে যায় ছিনতাইকারীরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, ছুরিকাঘাতে আহত তিনজনের বিষয়ে সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান রাত সাড়ে ১১টার দিকে প্রথম আলোকে জানান, তিনি ছিনতাইয়ের এমন কোনো খবর জানেন না। এই বিষয়ে খোঁজ নিচ্ছেন।


প্রজন্মনিউজ২৪/ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ