ইংল্যান্ড গেলেন সাব্বির

প্রকাশিত: ২৪ মে, ২০২৩ ১২:৩৫:০৪

ইংল্যান্ড গেলেন সাব্বির

অনলাইন ডেস্ক: ঢাকা প্রিমিয়ার লিগ শেষ হতেই ইংল্যান্ড যাচ্ছেন লিজেন্ডস অব রূপগঞ্জের তারকা ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন।

মঙ্গলবার সকালে সাব্বির তার ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে করা পোস্টে লন্ডনে যাওয়ার খবরটি নিশ্চিত করেছেন।

কিছুদিন আগেই সাব্বির জানিয়েছিলেন ঘুরে বেড়ালে নিজের ভেতরে মন রিফ্রেশ থাকে। তার কথার মিল পাওয়া যায় ডিপিএল শুরুর আগেও। সেই সময় এই মারকুটে ব্যাটার স্ত্রীসহ কয়েকটি দেশ ভ্রমণ করেছিলেন। 

তারপর দেশে ফিরে অংশ নেন ডিপিএলে, সেখানে দেখিয়েছেন প্রতিভার ঝলক। এবারের আসরে ১৫ ম্যাচে মাঠে নেমে সাব্বির ১৪ ইনিংসে ব্যাট করেছেন।

এর মধ্যে রয়েছে তিন অর্ধশতকের সঙ্গে এক সেঞ্চুরি। সবমিলিয়ে ৪২.২৩ গড়ে সাব্বির রান করেছেন ৫৪৯। টুর্নামেন্টজুড়ে মিডল অর্ডার এই ব্যাটার ৭৯.৪৫ স্ট্রাইকরেটে রান তুলেছেন। এরপর মোটামুটি দীর্ঘ ছুটি পাচ্ছেন সাব্বিররা। ফলে অবসর সময় কাটাতে তিনি বিদেশ ভ্রমণে পাড়ি জমালেন।

এর আগে গত বছর এশিয়া কাপ দলে বেশ আলোড়ন সৃষ্টি করেই এসেছিলেন সাব্বির রহমান। তার জাতীয় দলে ফেরাটা বেশ চমকই ছিল বলা যায়। তবে সেই সুযোগ হেলায় হারিয়েছেন টাইগার এই স্টাইলিশ ব্যাটার। 

তার ফলও পেয়েছেন, এরপরই তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়ে যান। দেশে ও দেশের বাইরে জাতীয় দল ব্যস্ত সূচি কাটালেও এরপর আর আলোচনায় আসেননি সাব্বির।


প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ