আরডিআরএফ’র নতুন নির্বাহী কমিটি গঠন

প্রকাশিত: ১৭ মে, ২০২৩ ০৫:৫৬:২৪

আরডিআরএফ’র নতুন নির্বাহী কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: রংপুর ডিভিশন রিপোর্টার্স ফোরামের (আরডিআরএফ) ১৭ সদস্যদের নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে এনটিভির সিনিয়র করসপনডেন্ট তামজিদুল ইসলাম সুমনকে এবং আরটিভির সিনিয়র রিপোর্টার আপেল শাহরিয়ারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (১৩ মে) সন্ধ্যার পর বাংলামোটরে রূপায়ন টাওয়ারে ওয়াটার ফল রেস্টুরেন্টে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে এই কমিটির ঘোষণা দেওয়া হয়।

দুই বছরের জন্য নির্বাচিত এই কমিটির অন্যরা হলেন, ১ নং সহ-সভাপতি বাংলাভিশনের রকনুজ্জামান, ১ নং সহ-সভাপতি দৈনিক সংবাদের জাহিদা পারভেজ ছন্দা, ১ নং সহ-সম্পাদক দৈনিক ভোরের পাতার আক্তারুজ্জামান রকি, ১ নং সহ-সম্পাদক ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের শাকিল আব্দুল্লাহ, অর্থ সম্পাদক নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের আজমাইন জিকো, সাংগঠনিক সম্পাদক সারাবাংলা ডটনেটের উজ্জ্বল হোসেন জিসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেশ টিভির আল্লামা ইকবাল অনিক, তথ্য প্রযুক্তি-সাংস্কৃতিক-আইন বিষয়ক সম্পাদক দৈনিক আলোকিত বাংলাদেশের ফারুক আলম, সমাজ কল্যাণ সম্পাদক দৈনিক ভোরের কাগজের রুহুল আমীন, নারী বিষয়ক সম্পাদক ডিবিসি টেলিভিশনের তাহসিনা জেসি, দপ্তর সম্পাদক ঢাকা পোস্টের জসীম উদ্দীন এবং নির্বাহী সদস্য এশিয়ান টেলিভিশনের এম এ বাতেন বিপ্লব, জাগোনিউজের জাহাঙ্গীর আলম, ডিবিসি নিউজের কাওসারা কুমু ও ইনকিলাবের আল হেলাল শুভ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক সফিকুল করিম সাবু। এ সময় আরও উপস্থিত ছিলেন দৈনিক আনন্দ বাজারের সম্পাদক মুফদি আহমেদ, দৈনিক খোলা কাগজের সাবেক সম্পাদক জহুরুল ইসলাম টুকু, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার মর্তুজা হায়দার লিটন, চ্যানেল আইয়ের স্পেশাল রিপোর্টার এনামুল কবীর রুপম, ডেইলি অবজারভারের মোহসীনুল করিম লেবু ও দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার জামিউল আহসান সিপু।


প্রজন্মনিউজ২৪/এমএইচ

এ সম্পর্কিত খবর

ফুলকুঁড়ি আসর খুলনা মহানগরী শাখায় চৌকসদের নিয়ে ইফতার অনুষ্ঠান অনুষ্ঠিত

সিলেট নগরীর আইনশৃঙ্খলা মনিটরিং সিসি ক্যামেরার মাধ্যমে, উদ্বোধনকালে সিসিক মেয়র

বেরোবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের কর্মশালা ও ইফতার

বগুড়ায় রিক্সা-ভ্যান শ্রমিক কল্যাণ ইউনিয়নের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ধুনট থিয়েটারের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি প্রকল্প পরিচালক সাময়িক বরখাস্ত

নোয়াখালীতে ১২ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি

ড.ইউনুসকে নিয়ে শিক্ষামন্ত্রীর মন্তব্য মানহানিকর : আইনজীবী

বাংলা কলেজের ছাত্র না হয়েও তারা কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ