কাশিয়ানীর মাজড়া প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস পালিত

প্রকাশিত: ২৭ মার্চ, ২০২৩ ১০:৫৫:২৩ || পরিবর্তিত: ২৭ মার্চ, ২০২৩ ১০:৫৫:২৩

কাশিয়ানীর মাজড়া প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস পালিত

জেলা প্রতিনিধি: বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় দেশ মাতৃকার জন্য আত্মদানকারী শহীদদের স্মরণের মাধ্যমে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ১৩নং মাজড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় এবং নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ পালিত হয়েছে।

বোরবার(২৬ মার্চ) দিবসটি উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

মাজড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসিফ আহমেদের সভাপতিত্বে মাজড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ জানে আলম মোল্লা, সাবেক সভাপতি মোহাম্মদ আশরাফুজ্জামান, সহকারি শিক্ষক মহাসিনা পারভীন, বদিউজ্জামান, সুবর্ণা পারভিন, উত্তম কুমার বিশ্বাস, রুকসানা পারভীন ও মোহাম্মদ জসিম মোল্লা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শুরুর পর মহামান্য রাষ্ট্রপতির বাণী, মাননীয় প্রধানমন্ত্রীর বাণী পাঠ করে শোনান নির্বাচিত শিক্ষকমণ্ডলী। আলোচনা সভায় মহান স্বাধীনতা দিবসের তাৎপর্য তুলে ধরে অনুভূতি প্রকাশ করে নির্বাচিত শিক্ষার্থীরা।

এরপর শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে একক ও দলীয় সংগীত, নৃত্য, অভিনয় এবং আবৃত্তিতে স্বাধীনতার আনন্দ ফুটিয়ে তোলা হয়।

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের, বার্ষিক পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের পুরস্কার এবং ক্রেস্ট প্রদান করা হয়।


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ