শরীয়তপুরের নড়িয়ায় বজ্রপাতে নিহত তিন

প্রকাশিত: ২৭ মার্চ, ২০২৩ ১০:১৮:৪৪ || পরিবর্তিত: ২৭ মার্চ, ২০২৩ ১০:১৮:৪৪

শরীয়তপুরের নড়িয়ায় বজ্রপাতে নিহত তিন

রাসেল শিকদার, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় রোববার (২৬ মার্চ) বিকেলে পুকুরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তিন জন নিহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘড়িষার ইউনিয়নের বাহের কুশিয়া গ্রামে জানু মেম্বারের পুকুরে মাছ ধরতে গিয়ে ডিঙ্গামানিক ইউনিয়নের বাসিন্দা শাহিন শেখসহ কয়েকজন বজ্রপাতে গুরুতর আহত হয়। শাহিনকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের পাঁচ নং ওয়ার্ডের সদস্য বুলবুল আহম্মেদ বলেন, পুকুরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তিন জনের মৃত্যু হয়েছে।

নড়িয়ার মুলফৎগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কামরুল জমাদ্দার বলেন, শাহীন শেখ (৩৫)নামে একজনকে সন্ধ্যার আগে হাসপাতালে এনেছিল তার স্বজনরা। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

নিহত অন্য দুজন হলেন এলাহী বক্স ওঝার ছেলে সিরাজ ওঝা (৪০) ও আবুল বাসার মাঝির ছেলে শাহীন মাঝি (৩৬)। নিহতরা সবাই ডিঙ্গামানিক গ্রামের বাসিন্দা।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন, তিনি বলেন বিকেলে তিন ব্যক্তি পুকুরে মাছ ধরার জন্য যায় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলে দুই জন এবং হাসপাতালে নেওয়ার পথে এক জনের মৃত্যু হয়।


প্রজন্মনিউজ২৪/হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ