মহাখালীতে 'বুটেক্সিয়ান অ্যাসোসিয়েশন অব রংপুর ডিবিশন' কর্তৃক ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ মার্চ, ২০২৩ ১২:৩৭:২৬

মহাখালীতে 'বুটেক্সিয়ান অ্যাসোসিয়েশন অব রংপুর ডিবিশন' কর্তৃক ইফতার মাহফিল অনুষ্ঠিত

শনিবার(২৫ মার্চ) বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) রংপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী ও গাইবান্ধা জেলা হতে আগত বর্তমান শিক্ষার্থী এবং প্রাক্তন প্রকৌশলীদের নিয়ে গঠিত 'বুটেক্সিয়ান অ্যাসোসিয়েশন অব রংপুর ডিবিশন' কর্তৃক ইফতার মাহফিল ও মিলনমেলা মহাখালীর জাহাঙ্গীর গেইট সংলগ্ন ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রিম কোর্টের সম্মানিত বিচারপতি এম এনায়েতুর রাহিম বলেন, 'আগে বাহিরে মানুষ রংপুর-দিনাজপুর নিয়ে ঠাট্টা-মশকরা করতো, কিন্তু এখন জাতীয় উন্নয়নে তারা এত শক্ত অবস্থানে আছে যে মানুষ তাদের নিয়ে প্রশংসা করে ।'

বুটেক্সিয়ান অ্যাসোসিয়েশন অব রংপুর ডিবিশন-এর সাধারণ সম্পাদক প্রফেসর ড. হুমায়ুন কবীর বলেন, 'সংগঠনের মাধ্যমে ব্যাপক কানেক্টিভিটি তৈরি হয়েছে । যদি চাকরির সুযোগ, স্কলারশীপ, ইন্টার্নশীপ কিংবা শিক্ষাসহায়তার ব্যবস্থা করা যায় তাহলে সংগঠনের যৌক্তিকতা টিকে থাকবে ।' তিনি চতুর্থ শিল্পবিপ্লবে নতুন টেকনোলজির সাথে নিজেদের খাপ খেয়ে নতুন স্কিল অর্জন করে সামনে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।

আয়োজনে আরও উপস্থিত ছিলেন টেক্সটাইল ইঞ্জিনিয়ার ডিভিশন (আইইবি)-এর প্রাক্তন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. মাসুদুর রাহমান, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব) প্রফেসর ড. শাহ আলীমুজ্জান, ইঞ্জিনিয়ার মাহবুবর রাহমান, ইঞ্জিনিয়ার আসাদ হোসাইন ও ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন তালুকদার প্রমুখ।


প্রজন্মনিউজ২৪/হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ