কোটচাঁদপুর এলাঙ্গী ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা শরিফুলের বিরুদ্ধে অভিযোগের তদন্তের নির্দেশ

প্রকাশিত: ২৪ মার্চ, ২০২৩ ১০:২৯:০৭ || পরিবর্তিত: ২৪ মার্চ, ২০২৩ ১০:২৯:০৭

কোটচাঁদপুর এলাঙ্গী ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা শরিফুলের বিরুদ্ধে অভিযোগের তদন্তের নির্দেশ

রোকনুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ভুক্তভোগির অভিযোগ ও পত্রিকায় সংবাদ প্রকাশে জেরে কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা শরিফুল ইসলামকে কারন দর্শনানোর নোটিশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার । বৃহস্পতিবার এ নোটিশ দেন তিনি।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, ভুক্তভোগিদের অভিযোগ নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে বুধবার এলাঙ্গী ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা শরিফুল ইসলামের বিরুদ্ধে।

দাখিলা কাটা, তদন্তে অনিয়ম সহ বিভিন্ন অভিযোগে কয়েকটি স্থানীয় পত্রিকা ও অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি গুরুত্বের সঙ্গে নেন উপজেলা প্রশাসন। গতকাল বিকালে এ সংক্রান্ত বিষয় নিয়ে জরুরি সভা হয় নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে। ওই সভায় তাকে কারন দর্শনানো নোটিশ দেয়া হয়। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উছেন মে বলেন,ভুক্তভোগীদের অভিযোগ ও পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা শরিফুল ইসলাম কে প্রাথমিক ভাবে কারন দর্শনানের নোটিশ দেয়া হয়েছে। সমস্যা নেই সমাধান হয়ে যাওয়ার কথা। এ ছাড়া বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তের পর তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তদন্তভার কে পেয়েছেন,এমন প্রশ্নে তিনি বলেন, যেহেতু সে ভুমি অফিসের স্টাফ তাই সহকারী কমিশনার (ভুমি) নিরুপমা রায় কে এ তদন্তের জন্য বলা হয়েছে বলে জানান তিনি।


প্রজন্মনিউজ২৪/হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ