বিনা ওয়ারেন্টে কর্মীদের গ্রেপ্তার না করতে পুলিশকে অনুরোধ বিএনপির

প্রকাশিত: ২৩ মার্চ, ২০২৩ ০১:২৬:১৪

বিনা ওয়ারেন্টে কর্মীদের গ্রেপ্তার না করতে পুলিশকে অনুরোধ বিএনপির

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেছে বিএনপির তিন সদস্যদের একটি প্রতিনিধি দল। সাক্ষাতে দলটি পুলিশ প্রশাসনকে বিনা ওয়ারেন্টে নেতাকর্মীদের গ্রেপ্তার না করতে অনুরোধ জানিয়েছে।

সাক্ষাৎ শেষে বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে মিন্টু রোডে ডিএমপি কার্যালয়ের সামনের সড়কে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান।

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ২০১৪ ও ১৮ সালের নির্বাচনের মতো এবারও বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে  দাবি করে আমান বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে প্রশাসন আবারও গ্রেপ্তার শুরু করেছে। আপনারা দেখেছেন, বিনা ওয়ারেন্টে যুবদলের সাধারণ সম্পাদককে গ্রেপ্তার করা হয়েছে। বনানীর একটি ক্লাবে সামাজিক অনুষ্ঠান থেকে ৫৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এমনিভাবে অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা তাদেরকে অনুরোধ করেছি, রমজানে বিনা ওয়ারেন্ট নেতাকর্মীদের গ্রেপ্তার না করতে।

তিনি বলেন, যেখানে কথা বলছি, সবাই বলছে ওপরের নির্দেশে গ্রেপ্তার করা হচ্ছে। আমরা বলেছি, এই গ্রেপ্তার বন্ধ করতে হবে। যদি ওয়ারেন্ট থাকে দেখিয়ে গ্রেপ্তার করবেন। যাদের নামে ওয়ারেন্ট নেই, বাসায় ঘুমাচ্ছে তাদেরকে রাত ৩টায় তুলে নিয়ে আসবেন, এটা হবে না।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের আরেক উপদেষ্টা আব্দুস সালাম, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।


প্রজন্মনিউজ২৪/হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ